Wrestler murder case: কেন Sushil Kumar-এর সমস্যা বাড়ল?

জামিন পেলেন না অলিম্পিকে জোড়া পদকজয়ী সুশীল কুমার।  

Updated By: Oct 5, 2021, 09:09 PM IST
Wrestler murder case: কেন Sushil Kumar-এর সমস্যা বাড়ল?
সুশীল কুমারের চাপ আরও বাড়ল। ফাইল চিত্র

নিজস্ব প্ৰতিবেদন: পুলিসের বিরুদ্ধে একাধিক অভিযোগ করে জামিনের আবেদন করলেও মঙ্গলবার সেটা খারিজ করে দিল নয়াদিল্লির রোহিণী আদালত। ফলে অলিম্পিকে (Olympics) জোড়া পদকজয়ী কুস্তিগীর (Wrestler) সুশীল কুমারের (Sushil Kumar) সমস্যা আরও বাড়ল।  

এ দিন তাঁর হয়ে আইনজীবী প্রদীপ রানা দাবি করেন যে, "সুশীলের বিরুদ্ধে আগে কখনও এমন ধরনের অভিযোগ ওঠেনি। সুশীল বিবাহিত এবং পরিবারের প্রতি তাঁর দায়িত্ব রয়েছে।" যদিও তাঁর আবেদন মানতে চায়নি আদালত। মৃত সাগর রানার পরিবারের আইনজীবী নীতীন বশিষ্টের সওয়ালকেই গুরুত্ব দিলেন অতিরিক্ত সেশন জাজ শিবাজি আনন্দ। শুনানিতে তিনি বলেছেন, "সুশীল প্রভাবশালী। এই খুনের ঘটনায় জড়িত একাধিক অপরাধীকে এখনও গ্রেফতার করা যায়নি। তাই ওকে জামিন দেওয়া হলে অনেক তথ্য লোপাট করা ছাড়া একাধিক সাক্ষীদের প্রভাবিত করতে পারে।" 

আরও পড়ুন: IPL 2021 : ক্রোড়পতি লিগের ১০ অবিশ্বাস্য ঘটনা!

দিল্লির ছত্রসাল স্টেডিয়ামে তরুণ কুস্তিগীর সাগর রানার হত্যাকাণ্ডের দায়ে জেল বন্দী সুশীল। জামিনের আবেদনে তিনি লিখেছিলেন, "আমাকে সম্পূর্ণ মিথ্যা ভাবে এবং চক্রান্ত করে এই মামলায় জড়িয়ে দেওয়া হচ্ছে। আমার বিরুদ্ধে যে যে অভিযোগ আনা হয়েছে তা একান্তই আমার ভাবমূর্তি ও জনপ্রিয়তায় কালি ছেটানোর জন্য।" সুশীল তাঁর আইনজীবীর মাধ্যমে আরও লিখেছেন, "সাগর রানার মতো এক তরুণ কুস্তিগিরের মৃত্যু ‘দুর্ভাগ্যজনক'। তবে সেটা বড় করে দেখানো হচ্ছে। এতে মদত দিচ্ছেন কিছু স্বার্থান্বেষী মানুষ।" 

গত ৪ মে দিল্লির ছত্রসল স্টেডিয়ামে ২৩ বছরের কুস্তিগীর সাগর রানা খুন হওয়ার পর থেকে বেশ কয়েকদিন পালিয়ে বেড়াচ্ছিলেন সুশীল। তাঁর বিরুদ্ধে পুলিসের অভিযোগ ছিল সিম ছাড়া ফোন ব্যবহার করতেন সুশীল। সেই ফোনের মাধ্যমে পরিবার, বন্ধু ও সহযোগীদের সঙ্গে যোগাযোগ করতেন তিনি। সুশীলের বিরুদ্ধে আরও বড় অভিযোগ ছিল তিনি নাকি তাঁর দুটো মোবাইল ফোন, খুনের সময় ব্যবহার করা জামাকাপড় নষ্ট করে ফেলেছিলেন। খুনের ১৮ দিন পর পঞ্জাবের জলন্দরের কাছাকাছি জায়গা সুশীল ও তাঁর অন্যতম সহযোগী তাঁর সহযোগী অজয় কুমারকেও গ্রেফতার করা হয়েছিল। এমনকি পরবর্তী সময় পুলিস ঘটনাস্থলের সিসিটিভি উদ্ধার করেছিল। সেই ভিডিওতে দেখা যায় সফর রানাকে লাঠি দিয়ে মারছেন সুশীল। ​

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.