দুরন্ত ক্যাচ নিয়ে বিরাট, কুম্বলের প্রশংসা আরও আত্মবিশ্বাসী করেছে ঋদ্ধিকে

বেঙ্গালুরু টেস্ট জিতে বাড়ি ফিরলেন ঋদ্ধিমান সাহা। দমদম বিমানবন্দরে পা রেখেই ঋদ্ধির ঘোষণা ভারতীয় দলের এখন মূল টার্গেট অস্ট্রেলিয়াকে হারিয়ে টেস্ট সিরিজ জয়। আর সেই কাজটা অনেকটাই করে দিয়েছেন স্টিভ স্মিথ। অসি অধিনায়ক ড্রেসিংরুম ডিআরএস বিতর্কে জড়িয়ে তাতিয়ে দিয়েছেন ভারতীয় দলকে। নিজের পারফরম্যান্সেও খুশি বাংলার এই ক্রিকেটার। বিশেষ করে টেলএন্ডারদের সঙ্গে খেলে বেঙ্গালুরুতে কুড়ি রান ও দুরন্ত ক্যাচ নিয়ে অধিনায়ক বিরাট কোহলি এবং কোচ কুম্বলের প্রশংসা আরও আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে ঋদ্ধির।

Updated By: Mar 10, 2017, 10:11 AM IST
দুরন্ত ক্যাচ নিয়ে বিরাট, কুম্বলের প্রশংসা আরও আত্মবিশ্বাসী করেছে ঋদ্ধিকে

ওয়েব ডেস্ক: বেঙ্গালুরু টেস্ট জিতে বাড়ি ফিরলেন ঋদ্ধিমান সাহা। দমদম বিমানবন্দরে পা রেখেই ঋদ্ধির ঘোষণা ভারতীয় দলের এখন মূল টার্গেট অস্ট্রেলিয়াকে হারিয়ে টেস্ট সিরিজ জয়। আর সেই কাজটা অনেকটাই করে দিয়েছেন স্টিভ স্মিথ। অসি অধিনায়ক ড্রেসিংরুম ডিআরএস বিতর্কে জড়িয়ে তাতিয়ে দিয়েছেন ভারতীয় দলকে। নিজের পারফরম্যান্সেও খুশি বাংলার এই ক্রিকেটার। বিশেষ করে টেলএন্ডারদের সঙ্গে খেলে বেঙ্গালুরুতে কুড়ি রান ও দুরন্ত ক্যাচ নিয়ে অধিনায়ক বিরাট কোহলি এবং কোচ কুম্বলের প্রশংসা আরও আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে ঋদ্ধির।

আরও পড়ুন কোহলির হয়ে পিচ পরিদর্শনে নিজেই নেমে পড়েন ধোনি

তার দাবি ঘরোয়া ক্রিকেটে এরকম ক্যাচ বেশ কিছু নিয়েছেন। সেটাই তাকে প্রেরণা জুগিয়েছিল বেঙ্গালুরুতে ওরকম একটি অবিশ্বাস্য ক্যাচ নিতে। ঋদ্ধির পারফরম্যান্সে খুশি সিএবি সভাপতি সৌরভ গাঙ্গুলিও।তার ভিশন টোয়েন্টি-টোয়েন্টি সফল । আরও একবার দাবি করলেন সৌরভ । শুধু ঋদ্ধি নয়, সৌরভের দাবি আগামিদিনে ভারতীয় ক্রিকেটকে শাসন করবে বাংলাই।

আরও পড়ুন  কোহলি-স্মিথ DRS বিতর্ক : ঘটনায় হস্তক্ষেপ করবে না ICC