ইরানি ট্রফিতে ঋদ্ধির সেঞ্চুরি, ব্যর্থ মনোজ তেওয়ারি

ইরানি ট্রফিতে শতরান ঋদ্ধিমানের। ঋদ্ধি-পূজারার ব্যাটে ভর করে জয়ের স্বপ্ন দেখছে অবশিষ্ট ভারত। গুজরাটের বিরুদ্ধে ১২৩ রানে অপরাজিত আছেন ঋদ্ধিমান।

Updated By: Jan 23, 2017, 11:14 PM IST
ইরানি ট্রফিতে ঋদ্ধির সেঞ্চুরি, ব্যর্থ মনোজ তেওয়ারি

ব্যুরো: ইরানি ট্রফিতে শতরান ঋদ্ধিমানের। ঋদ্ধি-পূজারার ব্যাটে ভর করে জয়ের স্বপ্ন দেখছে অবশিষ্ট ভারত। গুজরাটের বিরুদ্ধে ১২৩ রানে অপরাজিত আছেন ঋদ্ধিমান।

মনোজ তেওয়ারি ব্যাট হাতে ব্যর্থ হলেও বাংলার অপর ক্রিকেটার ঋদ্ধিমান সাহা কিন্তু শতরান করে মান রাখলেন। ভারতীয় দলে তার প্রধান প্রতিদ্ব্বন্দ্বী পার্থিব প্যাটেলকে বুঝিয়ে দিলেন তিনিও কম যান না। ইরানি ট্রফিতে গুজরাটের বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে দায়িত্বশীল একটি শতরানের ইনিংস খেলেন ঋদ্ধি। অবশিষ্ট ভারতের হয়ে দুই ইনিংসেই ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন বাংলার অধিনায়ক মনোজ তেওয়ারি। প্রথম ইনিংসে শূণ্য রানে ফিরেছিলেন ঋদ্ধিও। কিন্তু দ্বিতীয় ইনিংসে শতরান করে দলকে জয়ের স্বপ্ন দেখাচ্ছেন ঋদ্ধিমান।  তিনশো উনআশি রানের জয়ের লক্ষ্যকে তাড়া করতে গিয়ে একসময় তেষট্টি রানে চার উইকেট খুইয়ে চাপে পড়ে যায় অবশিষ্ট ভারত। সেসময় অধিনায়ক চেতেশ্বর পূজারার সঙ্গে জুটি বেধে পার্থিব প্যাটেলের দলের বিরুদ্ধে রুখে দাঁড়ান ঋদ্ধিমান। চতুর্থ দিনের শেষে পূজারা-ঋদ্ধির অবিচ্ছিন্ন জুটি দুশো তিন রান করে। ঋদ্ধিমান একশো তেইশ রানে অপরাজিত আছেন।

.