WT20: Cristiano Ronaldo-কে নকল করলেন David Warner, ভিডিও ভাইরাল

টি-টোয়েন্টি বিশ্বকাপের মঞ্চে ফিরে এল গত ইউরো কাপের স্মৃতি।  

Updated By: Oct 29, 2021, 10:59 PM IST
WT20: Cristiano Ronaldo-কে নকল করলেন David Warner, ভিডিও ভাইরাল
টি-টোয়েন্টি বিশ্বকাপের মঞ্চে ফিরে এল গত ইউরো কাপের স্মৃতি।

নিজস্ব প্রতিবেদন: শ্রীলঙ্কার বিরুদ্ধে বিস্ফোরক মেজাজে ব্যাট করে দলকে জেতানোর পর ডেভিড ওয়ার্নারের (David Warner) কান্ড দেখে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) কথা মনে পড়ে গেল। টি-টোয়েন্টি বিশ্বকাপের (WT20) মঞ্চে ফিরে এল গত ইউরো কাপের (Euro Cup) স্মৃতি। 

তবে 'সি আর সেভেন'কে নকল করতে গেলেও সফল হননি অস্ট্রেলিয়ার (Australia) এই বাঁহাতি ওপেনার। ওয়ার্নারের আক্রমণাত্মক ব্যাটিং-এ অস্ট্রেলিয়া শ্রীলঙ্কাকে ৭ উইকেটে হারিয়ে দেয় অজি বাহিনী। এরপর সাংবাদিক সম্মেলনে এসে ডেভিড ওয়ার্নার যা করলেন, তাতে পর্তুগীজ (Portugal) মহাতরকার কথা মনে করিয়ে দিলেন। ইউরো কাপে সাংবাদিক সম্মেলনে এসে রোনাল্ডো যা করেছিলেন সেটাই যেন নকল করতে চেয়েছিলেন ওয়ার্নার। যদিও তিনি সফল হননি। 

আরও পড়ুন: WT20: কার জন্য দলে টিকে রয়েছেন Hardik Pandya? জানলে চমকে যাবেন

 

 

ওয়ার্নারও রোনাল্ডোর মত কান্ড ঘটাতে চেয়েছিলেন। কিন্তু তিনি বোতলটি সরিয়ে দেওয়ার সঙ্গে আইসিসি-র এক প্রতিনিধি এসে হস্তক্ষেপ করেন। এবং বোতলটি আবার টেবিলের উপর রাখতে বলেন। ওয়ার্নার আইসিসি-র সেই প্রতিনিধির নির্দেশ মেনে বোতলগুলো আবার টেবিলে রাখলেন। তবে সঙ্গে সঙ্গে তিনি বলেন, 'এটা কি আমি সরিয়ে দিতে পারি? এটা রোনাল্ডোর জন্য ভাল হলে আমার জন্যও ভাল।'
 
সাংবাদিক সম্মেলন শুরু হওয়ার আগেই রোনাল্ডোকে নকল করার চেষ্টা করেন ওয়ার্নার। টেবিল থেকে ঠাণ্ডা পানীয়র দুটি বোতল সরিয়ে দেন ওয়ার্নার। কয়েক মাস আগে ইউরো কাপের এক সাংবাদিক সম্মেলনে রোনাল্ডোও একই কোম্পানির দুটি বোতল সরিয়ে দিয়েছিলেন। সেই দুটি ঠাণ্ডা পানীয়র বোতল সরিয়ে জলের বোতল হাতে নিয়ে মানুষকে জল পান করার আবেদন করেছিলেন 'সি আর সেভেন'। সেই জন্য বিশেষ সেই ঠাণ্ডা পানীয়র সংস্থা বিশাল আর্থিক ক্ষতির মুখে পড়েছিল। তবে এ বার ওয়ার্নারের জন্য তেমন ঘটনা ঘটেনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.