WT20: কার জন্য দলে টিকে রয়েছেন Hardik Pandya? জানলে চমকে যাবেন

নিউজিল্যান্ডের বিরুদ্ধে হার্দিককে খেলাতে পারেন বিরাট কোহলি। 

Updated By: Oct 29, 2021, 10:24 PM IST
WT20: কার জন্য দলে টিকে রয়েছেন Hardik Pandya? জানলে চমকে যাবেন
মহেন্দ্র সিং ধোনির সঙ্গে আলোচনায় মগ্ন হার্দিক পান্ডিয়া। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: ফর্ম ও ফিটনেস নিয়ে সমস্যা থাকলেও হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) উপর এখনও আস্থা রেখে চলেছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। আইপিএল-এ (IPL) বোলিং না করেননি। তবুও তাঁকে বয়ে বেড়াচ্ছে দল। ব্যাট হাতে পুরনো ছন্দ না দেখাতে পারলেও বিরাট কোহলি (Virat Kohli) এই অলরাউন্ডারকে ছাড়া ভাবতেই পারেন না! আর এ বার আরও বড় তথ্য সামনে এল। শোনা যাচ্ছে মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) জন্যই নাকি টি-টোয়েন্টি বিশ্বকাপের (WT20) দলে রয়ে গিয়েছেন হার্দিক। এমনই চাঞ্চল্যকর খবর সামনে এল। 

একটি সর্ব ভারতীয় সংস্থাকে বোর্ডের নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্তা বলেছেন, "আসল সত্যিটা হল আইপিএল-এ বোলিং না করার জন্য নির্বাচকরা ওকে দেশে ফেরত পাঠাতে চেয়েছিল। তবে ধোনি অনুরোধ করার জন্য হার্দিক দলে টিকে গেল। ওর ফিনিশিং দক্ষতার দোহাই দিয়ে ওকে দলে রাখার আবেদন করেন ধোনি।' 

আরও পড়ুন: WT20: কেমন হতে পারে New Zealand-এর বিরুদ্ধে Team India-র প্রথম একাদশ?

Hardik Pandya engrossed in talks with Mahendra Singh Dhoni. Photo: Twitter

তবে নবনিযুক্ত ভারতীয় দলের মেন্টর ধোনির আবেদনে হার্দিককে দলে রাখা হলেও বোর্ডের একটা অংশ এটা মেনে নিতে পারছেন না। তিনি ফের যোগ করেন, "গত ছয় মাস ধরে ওর ফিটনেস নিয়ে এই সমস্যা চলছে। এরমধ্যে আবার কাঁধে চোট পেল। হার্দিকের জন্য একজন ফিট ক্রিকেটার দলে সুযোগ পাচ্ছে না। সেখানে একজন আনফিট ক্রিকেটার, যে দলের কাজে লাগছে না তাঁকে রেখে দেওয়া হল। এটা মোটেই ঠিক নয়।" 

রবিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে 'ডু অর ডাই' ম্যাচে নামবে টিম ইন্ডিয়া। টিম ম্যানেজমেন্টের দাবি, পাকিস্তানের বিরুদ্ধে ব্যাট করার সময় কাঁধে চোট পেলেও এখন হার্দিক পুরো ফিট। এমনকি তিনি গত দুই দিন নেটে বোলিং করেছেন। কোহলি থেকে শুরু করে হেড কোচ রবি শাস্ত্রী সবাই হার্দিকের গুণমুগ্ধ। তাই কিউইদের বিরুদ্ধে হার্দিক মাঠে নামলে অবাক হওয়ার কিছুই থাকবে না। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.