WT20: Virat Kohli-র সাফল্যের খিদে নিয়ে মুখ খুললেন Rohit Sharma

২০০৮ সালে আন্তর্জাতিক ক্রিকেটে পা রেখেছিলেন বিরাট কোহলি।  

Updated By: Nov 3, 2021, 06:10 PM IST
WT20: Virat Kohli-র সাফল্যের খিদে নিয়ে মুখ খুললেন  Rohit Sharma
কোহলির 'বিরাট' প্রশংসা করলেন রোহিত। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: টি-টোয়েন্টি বিশ্বকাপ (WT20) মিটলেই বিরাট কোহলির (Virat Kohli) আসনে বসবেন রোহিত শর্মা (Rohit Sharma)। টিম ইন্ডিয়ার দুই তারকা ক্রিকেটারের মধ্যে মানসিক দুরত্ব ও টানাপড়েনের অনেক কথা শুনতে পাওয়া যায়। যদিও এহেন রোহিত তাঁর বর্তমান অধিনায়কের সাফল্যের ক্ষিদে দেখে বিস্মিত। 

সদ্য টুইটারে একটি ভিডিও পোস্ট করেছে আইসিসি (ICC)। সেই ভিডিওতে 'হিট ম্যান' জানিয়েছেন যে, আন্তর্জাতিক অভিষেকের পর থেকে কোহলিকে কীভাবে একটু একটু করে পরিণত হয়ে উঠেছেন। 

আরও পড়ুন: WT20: Ravi Shastri-র উপর ক্ষোভ উগড়ে পুরনো ঝাল মিটিয়ে নিলেন Mohammad Azharuddin

 

রোহিত বলেন, 'ওর সাফল্যের ক্ষিদে অবিশ্বাস্য। মাঠে নেমে ধারাবাহিকভাবে পারফর্ম করা সহজ নয়, বিরাট সেটা অনায়াসে করে দেখিয়েছে। ২০০৮ সালে আন্তর্জাতিক ক্রিকেটে আসার পর থেকে ও প্রতি বছর একটু একটু করে নিজেকে পরিণত করেছে। প্রতি বছর বিরাট নিজের খেলায় ছোট ছোট মাত্রা যোগ করেছে। এবং বিকশিত করেছে নিজেকে। ফলে সাফল্য পেয়েছে ভারতীয় ক্রিকেট। বিগত বছরগুলোয় আমি সর্বদা ওকে নিজের সেরাটা মেলে ধরতে দেখেছি, সেটা আপনারাও নিশ্চই লক্ষ্য করেছে।' 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.