WT20: ক্ষমা চাইলেন Rashid Khan, কিন্তু কেন?

পাকিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টিতে ১০০ উইকেট নেওয়ার নজির গড়েন রশিদ খান। 

Updated By: Oct 30, 2021, 09:46 PM IST
WT20: ক্ষমা চাইলেন Rashid Khan, কিন্তু কেন?
রেকর্ড গড়েও মন ভাল নেই রশিদের। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: প্রিয় দেশ তালিবান রাজত্বের জর্জরিত হলেও এ বারের টি-টোয়েন্টি বিশ্বকাপে (WT20) দাপটের সঙ্গে শুরু করেছিল আফাগানিস্তান (Afghanistan)। প্রথম ম্যাচেই ১৩০ রানে উড়ে গিয়েছিল স্কটল্যান্ড। তবে পাকিস্তানের ( Pakistan) বিরুদ্ধে জেতার মুখ থেকে হারতে হয়েছে। তাই আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে দ্রুততম বোলার হিসেবে ১০০ উইকেট নিলেও রশিদ খানের (Rashid Khan) মন ভাল নেই। দেশে-বিদেশে ছড়িয়ে থাকা সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে নিলেন এই লেগ স্পিনার। 

টুইটারে সেই বার্তা দিলেন রশিদ। তিনি লিখেছেন, 'দেশ-বিদেশে থাকা সমস্ত সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। ম্যাচ জিতে আপনাদের উচ্ছ্বাস এবং মুখে হাসি এনে দিতে পারিনি। কিন্তু আপনাদের সমর্থন এবং প্রার্থনা বাকি ম্যাচগুলির জন্য আমাদের কাছে গুরুত্বপূর্ণ। টি-টোয়েন্টিতে ১০০ উইকেট নেওয়ার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। আফগানিস্তান জিন্দাবাদ।' 

আরও পড়ুন: WT20: Mohammed Shami-র ধর্ম নিয়ে প্রশ্ন ওঠায় ক্ষুব্ধ Virat Kohli

 

গত ম্যাচে বাবর আজম ও মহম্মদ হাফিজকে আউট করে পাকিস্তানকে বড় ধাক্কা দিয়েছিলেন রশিদ। তবুও প্রতিবেশী দেশকে আটকে রাখা যায়নি। মাত্র ৬ বল বাকি থাকতে আসিফ আলির বিস্ফোরক ইনিংসের উপর ভর করে ম্যাচ জিতে যায় পাক দল।  

তবে সেই ম্যাচে হাফিজকে ফিরিয়ে টি-টোয়েন্টি ফরম্যাটে শততম উইকেট পূরণ করেছিলেন রশিদ। এরপর গুরুত্বপূর্ণ সময় আউট করেন বাবর আজমকে। কিন্তু করিম জানাতকে পরপর চারটি ছক্কা মেরে রশিদ খানদের জয়ের স্বপ্ন চুরমার করে দেন আসিফ আলি।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.