WT20: পাকিস্তানের বিরুদ্ধে ক্রিকেট যুদ্ধের আগে স্ত্রী-কন্যার সঙ্গে খোশমেজাজে Virat Kohli

পাক যুদ্ধের আগে খোশমেজাজে বিরাট কোহলি। 

Updated By: Oct 20, 2021, 03:45 PM IST
WT20: পাকিস্তানের বিরুদ্ধে ক্রিকেট যুদ্ধের আগে স্ত্রী-কন্যার সঙ্গে খোশমেজাজে Virat Kohli
স্ত্রী অনুষ্কা ও কন্য ভামিকার সঙ্গে ব্রেকফাস্ট টেবিলে বিরাট কোহলি। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: ২৪ অক্টোবর দুই দলের কাছেই অগ্নিপরীক্ষা। বাইশ গজের বিশ্বযুদ্ধে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। তবে পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপের (WT20) অভিযান শুরু করলেও একেবারেই চাপে নেই বিরাট কোহলি (Virat Kohli)। বরং চাপমুক্ত থেকে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন ভারত (India) অধিনায়ক। বুধবার সকালে প্রাতরাশ করার সময় স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) ও কন্যা ভামিকার সঙ্গে টুইটারে ছবি পোস্ট করলেন 'কিং কোহলি'। 

গত ১১ ফেব্রুয়ারি ভামিকার জন্মের পর থেকেই একরত্তি মেয়ের ছবি ফ্রেমবন্দি করার জন্য সবাই উৎসুক হয়ে রয়েছে। তবে এখনও পর্যন্ত মেয়ের মুখ গোটা দুনিয়ার সামনে আনেননি বিরাট ও অনুষ্কা। এই পোস্টেও সেটা দেখা গেল। মঙ্গলবার বিরাট ও ভামিকার খুনসুটির একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন অনুষ্কা। সেখানেও একমাত্র কন্যার মুখ প্রকাশ করেনি এই দম্পতি।

আরও পড়ুন: WT20: ভারত-পাক ম্যাচের গুরুত্ব বোঝালেন কপিল, নতুনরা পেতে পারেন স্বীকৃতি

 

 

স্ত্রী অনুষ্কা ও কন্যা ভামিকার সঙ্গে ব্রেকফাস্ট টেবিলে দেখা যাচ্ছে তাঁকে। টুইটারে পোস্ট করা ছবিটির ক্যাপশনে একটি রেডহার্ট ইমোজি ছাড়া আর কিছুই লেখেননি বিরাট। তবে তাঁর এবং অনুষ্কার মুখের হাসিতেই বোঝা যাচ্ছিল কতটা খুশিতে রয়েছেন তাঁরা। স্বাভাকিবভাবেই এমন ছবি ভাইরাল হতে বিশেষ সময় লাগেনি।

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে ৭ উইকেটে জয় পেয়েছে ভারত। দলে কিছু সমস্যা থাকলেও কোহলির দাবি সব মিটিয়ে ফেলেছেন। বাবার আজমদের বিরুদ্ধে নামার আগে বুধবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলতে নেমেছে টিম ইন্ডিয়া। এই ম্যাচে কোহলির দল কেমন পারফরম্যান্স করে সেটাই দেখার। তবে এর চেয়েও বড় আগ্রহের বিষয় হল, কোহলি কি অধিনায়ক হিসেবে আইসিসি (ICC) প্রতিযোগিতা জিততে পারবেন? 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)