WT20:মহা যুদ্ধের আগে ফের পাকিস্তানকে কটাক্ষ করলেন Virender Sehwag!কী বললেন?

২৪ অক্টোবর বাইশ গজের যুদ্ধে নামছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশ।   

Updated By: Oct 19, 2021, 08:15 PM IST
WT20:মহা যুদ্ধের আগে ফের পাকিস্তানকে কটাক্ষ করলেন Virender Sehwag!কী বললেন?
মাঠে বল পড়ার আগেই পাকিস্তানকে উড়িয়ে দিলেন বীরেন্দ্র শেহওয়াগ। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ক্রিকেট বিশ্বে এখন একটাই প্রশ্ন। ২৪ অক্টোবর টি-টোয়েন্টি বিশ্বকাপের (WT20)'মাদার অফ অল ব্যাটেল'-এ কোন দল শেষ হাসি হাসবে? টি-টোয়েন্টি বিশ্বকাপের মঞ্চে ভারত (India)কি ধারাবাহিকতা বজায় রেখে চিরপ্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে ষষ্ঠ জয় পাবে? নাকি চাকা ঘুরিয়ে প্রথম বার জয়ের মুখ দেখবে পাকিস্তান? এমন প্রেক্ষাপটে বাবর আজমের (Babar Azam)দলকে ফের একবার কটাক্ষ করলেন বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag)। বীরুর দাবি, এ বারের ম্যাচেও বিরাট কোহলির (Virat Kohli)দল ম্যাচ জিতে মাঠ ছাড়বে।  

কয়েক দিন আগে পাকিস্তানের কয়েকটি সংবাদ মাধ্যম দাবি করেছিল যে 'এ বার তারিখ বদলে দেব।' সেই প্রসঙ্গ টেনে শেহওয়াগ প্রতিবেশী দেশকে কটাক্ষ করে বলেন,"একমাত্র  টি টোয়েন্টি ফরম্যাটে ওরা ভারতকে হারাতে পারে। কিন্তু ভারতকে হারানোর জন্য পাকিস্তানের কাছে উপযুক্ত ক্রিকেটার নেই। টি-টোয়েন্টিতে একজন ক্রিকেটার ম্যাচের রঙ বদলে দিতে পারে। তবে ওদের দলে তো এমন কোনও লোক খুঁজে পাচ্ছি না। এখনও পর্যন্ত এই ফরম্যাটে ভারতকে হারাতে পারেনি পাকিস্তান। দেখা যাক ২৪ তারিখ কি হয়!" 

আরও পড়ুন: India-Pakistan:কেন Sourav Ganguly-র সঙ্গে দেখা করলেন Ramiz Raja? কেমন হল আলোচনা?

বীরু পরে আরও যোগ করেন, "২০০৩ কিংবা ২০১১ সালের বিশ্বকাপ, আমাদের দলের উপর চাপ সবসময় কম ছিল। কারণ প্রতিবারই আমাদের দল পাকিস্তান থেকে অনেকটা এগিয়ে ছিলাম। তবুও আমরা কখনও বড় বড় কথা বলিনি। তবে ওরা সবসময় বড় বড় মন্তব্য করে এসেছে। কিন্তু আমরা সেই দিকে নজর না দিয়ে প্রস্তুতির দিকে জোর দিয়েছিলাম।" 

২০০৭ থেকে ২০১৬ পর্যন্ত মোট পাঁচবার মুখোমুখি হয়েছে দুই দল। কোনওবারই ভারতকে হারাতে পারেনি প্রতিবেশী দেশ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)