IND VS NZ WTC21 Final: Anushka র কোলে ছোট্ট Vamika, Virat র মতোই দেখতে হয়েছে মেয়েকে! ছবি প্রকাশ্যে

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা ঠিকই করেছেন যে, তাঁরা তাঁদের কন্যা ভামিকাকে কিছুতেই প্রকাশ্যে আনবেন না। 

Updated By: Jun 6, 2021, 05:12 PM IST
IND VS NZ WTC21 Final: Anushka র কোলে ছোট্ট Vamika, Virat র মতোই দেখতে হয়েছে মেয়েকে! ছবি প্রকাশ্যে

নিজস্ব প্রতিনিধি: বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma) ঠিকই করেছেন যে, তাঁরা তাঁদের কন্যা ভামিকাকে (Vamika) কিছুতেই প্রকাশ্যে আনবেন না। কিন্তু পাপারাজ্জিরাও নাছোড়বান্দা। তাঁরা চেষ্টা চালিয়েই যাচ্ছেন ভামিকাকে ক্যামেরাবন্দি করার। অবশেষে ভামিকার মুখের ছবি তুলতে পারলেন তাঁরা। সেই ছবি এখন ভাইরাল।

ইংল্যান্ডে সফরে যাওয়ার আগে অনুষ্কা ভামিকাকে কোলে নিয়েই টিম বাস থেকে নামেন। আর সেই সময় ভামিকার ছবি তুলে নেন কোনও এক পাপারাজ্জি। তোয়ালের মধ্যে মোড়ানোর  ছোট্ট ভামিকার মুখের যতটুকু অংশ দেখা গিয়েছে, তা থেক বোঝা যাচ্ছে যে, একদম বাবার মুখ পেয়েছে মেয়ে। ভামিকা দেখে মনে হচ্ছে এ যেন ছোট্ট বিরাট। ভারত অধিনায়কের ছোটবেলার একটা ছবির সঙ্গে ভীষণ রকমের মিল রয়েছে ভামিকার।

আরও পড়ুন: T20 World Cup হচ্ছে ভারতের বাইরে! এমনটাই খবর বোর্ডের অন্দরমহলে

চলতি বছর গত ১১ জানুয়ারি বিরুষ্কার কোল আলো করে এসেছে ভামিকা (Vamika)৷ গর্বিত বাবা-মা তাঁদের মেয়েকে নিয়েই আইপিএল (IPL 2021) চলাকালীন এই শহর থেকে ওই শহর ঘুরেছেন। ভামিকা এখন রয়েছে ইংল্যান্ডে। বিরাটরা নিউজিল্যান্ডের বিরুদ্ধে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলবে। তারপর পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ইংল্যান্ডের বিরুদ্ধে। ভামিকাকে প্রকাশ্যে না আনার কারণ হিসেবে বিরাট কিছুদিন আগেই বলেছেন, "আমি আর অনুষ্কা কাপল হিসেবে সিদ্ধান্ত নিয়েছি যে, ভামিকাকে ততদিন সোশ্যাল মিডিয়ায় নিয়ে আসব না, যতদিন না ও বুঝছে সোশ্যাল মিডিয়া ঠিক কী! তারপর ও সিদ্ধান্ত নেবে!"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.