WTC Final 2023, IND vs AUS: অস্ট্রেলিয়ার মহড়া নেওয়ার আগে সামনে এল টিম ইন্ডিয়ার নতুন জার্সি

সাদা বলের ফরম্যাটের জন্য যে দু’টি জার্সি প্রকাশ করা হয়েছে, সেই জার্সি দুটি নীল রংয়ের। তবে দুটো জার্সির নীল রংয়ের মধ্যে পার্থক্য রয়েছে। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Jun 2, 2023, 01:42 PM IST
WTC Final 2023, IND vs AUS: অস্ট্রেলিয়ার মহড়া নেওয়ার আগে সামনে এল টিম ইন্ডিয়ার নতুন জার্সি
দেখে নিন ভারতীয় দলের নতুন জার্সির 'ফার্স্ট লুক'।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টিম ইন্ডিয়ার (Team India) নতুন জার্সির ‘ফার্স্ট লুক’ প্রকাশ করল অ্যাডিডাস (Adidas)। কয়েক দিন আগে প্রকাশ্যে এসেছিল প্র্যাকিটস কিটের ছবি। এবার এল মূল জার্সি। যে জার্সি দেখার পরে রীতিমতো খুশি ভারত সমর্থকরা। 

টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি–এই তিন ফরম্যাটের জন্য এদিনই জার্সি প্রকাশ করেছে অ্যাডিডাস। ৭ জুন ভারতীয় দল নামছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে (ICC World Test Championship Final 2023)। মেগা ফাইনালে রোহিত শর্মা-বিরাট কোহলিরা নতুন জার্সি পরে খেলবেন। টেস্টের জন্য রয়েছে সাদা জার্সি। তার কাঁধে রয়েছে তিনটি স্ট্রাইপ। শুধু টেস্টের জার্সিতে নয়, প্রতিটি  ফরম্যাটের জার্সিতেই রয়েছে তিনটি করে স্ট্রাইপ।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by adidas India (@adidasindia)

আরও পড়ুন: Wriddhiman Saha: বড় চমক! ঋদ্ধির ত্রিপুরার দায়িত্ব নিলেন এই তারকা বিদেশি! কে তিনি?

আরও পড়ুন: Mahendra Singh Dhoni: অস্ত্রোপচার সুষ্ঠুভাবে সম্পন্ন, হাসপাতাল থেকে ছাড়া পেলেন 'ক্যাপ্টেন কুল'

সাদা বলের ফরম্যাটের জন্য যে দু’টি জার্সি প্রকাশ করা হয়েছে, সেই জার্সি দুটি নীল রংয়ের। তবে দুটো জার্সির নীল রংয়ের মধ্যে পার্থক্য রয়েছে। অ্যাডিডাস ইন্ডিয়ার তরফে সোশ্যাল মিডিয়ায় লেখা হয়েছে, 'অ্যান আইকনিক মোমেন্ট, অ্যান আইকনিক স্টেডিয়াম।'  

আইপিএল শেষ। এবার লক্ষ্য বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ। ইংল্যান্ডের জলহাওয়ার সঙ্গে মানিয়ে নেওয়ার জন্য রাহুল বিরাট কোহলি-সহ কয়েকজনকে আগেই পাঠানো হয়েছে বিলেতে। চেতেশ্বর পূজারা কাউন্টি খেলছেন। তিনি ইংল্যান্ডের পরিবেশের সঙ্গে পরিচিত। এবার বিলেতে পা দিয়ে অনুশীলনে নেমে পড়লেন রবীন্দ্র জাদেজা, শুভমন গিল, সূর্য কুমার যাদব, অজিঙ্কা রাহানে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.