Yuzvendra Chahal: 'এই সময়টাও কেটে যাবে!' চাহালের জন্য ধনশ্রীর আবেগি পোস্ট

২০১৭ থেকে ভারতীয় দলের স্পিনিং আক্রমণের নেতৃত্বে চাহাল।

Updated By: Sep 9, 2021, 02:36 PM IST
Yuzvendra Chahal: 'এই সময়টাও কেটে যাবে!' চাহালের জন্য ধনশ্রীর আবেগি পোস্ট

নিজস্ব প্রতিবেদন: আসন্ন টি-২০ বিশ্বকাপে (T20 World Cup 2021) তাঁর সুযোগ পাওয়া প্রায় এক প্রকার নিশ্চিতই ছিল। কিন্তু ১৫ সদস্যের দলে সুযোগ হয়নি যুজবেন্দ্র চাহালের (Yuzvendra Chahal)। যা চমকে দিয়েছে অনেককেই। নির্বাচক প্রধান চেতন শর্মা জানিয়েছেন যে, চাহালের বদলে রাহুল চাহারকে নেওয়া হয়েছে কারণ চাহারের গতি বেশি এবং সে পিচ থেকে গতি তুলে আনতে পারে।

আরও পড়ুন: Sourav Ganguly Biopic: 'ক্রিকেট আমার জীবন', বায়োপিক নিয়ে উচ্ছ্বসিত মহারাজ

২০১৭ থেকে ভারতীয় দলের স্পিনিং আক্রমণের নেতৃত্বে চাহাল। কুড়ি ওভারের বিশ্বকাপে তাঁর সুযোগ না পাওয়ায় সবচেয়ে বেশি হতাশ হয়েছেন ধনশ্রী বর্মা (Dhanashree Verma)। কিন্তু চাহালের জীবনসঙ্গিনী এই কঠিন সময় চাহালকে আগলে রেখেছেন। ধনশ্রীর ইনস্টাগ্রামে আবেগি পোস্টই তার প্রমাণ।

ধনশ্রী লিখলেন, "মা বলে দুঃসময়ও কেটে যায়। মাথা উঁচু করে বাঁচতে হবে। প্রতিভা আর ভাল কাজ সর্বদা সঙ্গ দেয়। কথাটা হলো এই সময়টাও কেটে যাবে। ভগবান সর্বদা মহান।" গত বছর ২২ ডিসেম্বর চাহাল-ধনুশ্রী নিকট আত্মীয় ও বন্ধুবান্ধবদের নিয়ে ব্যক্তিগত অনুষ্ঠানে সাতপাকে বাঁধা পড়েন। গুরগাঁওতে তাঁদের কেরিয়ারের দ্বিতীয় ইনিংসের শুভারম্ভ হয়। তারপর থেকেই সবসময় চাহালের সঙ্গে জুড়ে রয়েছেন ধনশ্রী। 

টি-২০ বিশ্বকাপে ভারতের দল: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), কেএল রাহুল, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেটকিপার), ঈশান কিষান (উইকেটকিপার),হার্দিক পাণ্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রাহুল চাহার, রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, বরুণ চক্রবর্তী, জসপ্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমার ও মহম্মদ শামি। স্ট্যান্ড বাই- শ্রেয়স আয়ার, শার্দূল ঠাকুর ও দীপক চাহার।