WATCH | Ishan Kishan: 'তুমি ধোনি নও!' প্রাক্তনের টিপ্পনীতে গরমাগরম উত্তর তরুণের! ঝড় তুলল মাঠের ভিডিয়ো

Youre Not MS Dhoni Says Aakash Chopra To Ishan Kishan: আকাশ চোপড়ার বক্তব্যের ভিত্তিতে ঈশান কিশানের গরমাগরম উত্তর! রাতারাতি ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়।  

Updated By: Aug 3, 2023, 07:42 PM IST
WATCH |  Ishan Kishan: 'তুমি ধোনি নও!' প্রাক্তনের টিপ্পনীতে গরমাগরম উত্তর তরুণের! ঝড় তুলল মাঠের ভিডিয়ো

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজের হাত ধরেই রোহিত শর্মারা (Rohit Sharma) তৃতীয় ডব্লিউটিসি সাইকেলে ঢুকে পড়েছেন (ICC World Test Championship 2023-2025)। ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে গিয়ে ভারত টেস্ট সিরিজ ১-০ জিতে নিয়েছে। দ্বিতীয় তথা শেষ টেস্ট বৃষ্টিতে ধুয়ে ড্র হয়ে গিয়েছে। তবে বৃষ্টি না হলে ভারতের কাছে সুবর্ণ সুযোগ ছিল প্রতিপক্ষকে চুনকাম করার। টেস্টের পর তিন ম্যাচের ওয়ানডে সিরিজও ভারত জিতে নিয়েছে ২-১ ব্যবধানে। টেস্ট অভিষেকে ছাপ রাখার পর ওয়ানডে সিরিজেও দারুণ পারফর্ম করে ম্য়ান অফ দ্য সিরিজ হয়েছেন ঈশান কিশান (Ishan Kishan)। তিন ম্যাচেই তাঁর ব্যাট থেকে এসেছে ঝকঝকে হাফ-সেঞ্চুরি। তরুণ উইকেটকিপার-ব্যাটার অর্ধ-শতরানের হ্যাটট্রিক করে এসেছেন এলিট ক্লাবে। যে ক্লাবে রয়েছেন এমএস ধোনি (MS Dhoni), দিলীপ বেঙ্গসরকার (Dilip Vengsarkar) ও মহম্মদ আজহারউদ্দিনের (Mohammed Azharuddin) মতো কিংবদন্তিরা।

আরও পড়ুন: IND vs WI 1st T20I Live Streaming: এবার লড়াইয়ে হার্দিকের 'নব্য ভারত', বিশদে জানুন খেলা দেখার সব রাস্তা

ব্রায়ান লারা স্টেডিয়ামে তৃতীয় ওয়ানডে ম্যাচে এক মজার ঘটনা ঘটে। একটি স্টাম্পিংয়ের আবেদন করেছিলেন ঈশান। তখন কমেন্ট্রি করছিলেন প্রাক্তন ভারতীয় ওপেনার আকাশ চোপড়া (Aakash Chopra)। আকাশ বলে ওঠেন, 'স্টাম্পিং বা রান আউটের আবেদন করা খুবই বিরল ঘটনা। আমি দেখতে পাচ্ছি যে, ব্য়াটারের পা মাটিতেই আছে। হতে পারে ঈশান তুমি রাঁচি থেকে এসেছ, কিন্তু তোমার নাম এমএস ধোনি নয়।' কাকতালীয় ভাবে ঠিক তখনই ঈশান বলেন, 'হা ফির ঠিক হ্যায়'! বাংলায় তর্জমা করলে দাঁড়ায়, 'হ্যাঁ ঠিক আছে'! আকাশের বক্তব্য ও ঈশানের উত্তর দুয়ে দুয়ে এমন চার হয়েছে যে, এই ভিডিয়োর অংশ আকাশ নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। আকাশ ট্যুইটারে লেখেন, 'ঈশান আমরা তোমাকে ভালোবাসি।' সিরিজের সেরা হয়েও ঈশান খুশি হননি তাঁর খেলা নিয়ে। ম্যাচের পর বলেন, 'যে ভাবে আমি ফিনিশ করেছি, তাতে আমি খুশি হতে পারিনি। আমার সেট হয়ে যাওয়ার পর বড় রান করা উচিত ছিল। এটাই আমার সিনিয়ররা আমাকে বলেন। আমার ক্রিজে থেকে বড় রান করা উচিত। পরেরবার এটাই চেষ্টা করব। মাঝখানে সেট হয়ে বড় রান করার চেষ্টায় থাকব। গত ম্যাচের কথা ভুলে গিয়ে শূন্য থেকে শুরু করা উচিত। আমি বল ধরে ধরে ভাবতে চাই।' এবার হার্দিক পাণ্ডিয়ার  'নব্য ভারত' নামছে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলতে। বিরাট কোহলি, রোহিত শর্মাদের মতো তাবড় সিনিয়রদের ছাড়াই হার্দিকের ইয়ং ব্রিগেড নামছে কুড়ি ওভারের যুদ্ধে। শুভমান গিল, ঈশান কিশান, উমরান আকমল ও মুকেশ কুমারদের মতো তরুণ তুর্কীদের নিয়েই হার্দিকের লড়াই।

আরও পড়ুন: Manoj Tiwary: আর নয়! ফেসবুকে পোস্ট করে বিরাট সিদ্ধান্ত জানিয়ে দিলেন মন্ত্রীমশাই

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.