বিয়ে পাকা হয়ে গেল চাহালের! পাত্রীর সঙ্গে ছবি দিয়ে সুখবর দিলেন ভারতীয় স্পিনার

চাহালের হবু স্ত্রী ধনশ্রী ভর্মা পেশায় একজন ডাক্তার। ইউ টিউবে তাঁর একটি চ্যানেলও রয়েছে।

Updated By: Aug 8, 2020, 06:40 PM IST
বিয়ে পাকা হয়ে গেল চাহালের! পাত্রীর সঙ্গে ছবি দিয়ে সুখবর দিলেন ভারতীয় স্পিনার

নিজস্ব প্রতিবেদন- করোনার আবহের মাঝেই জীবনসঙ্গী বেছে নিলেন ভারতীয় দলের তারকা স্পিনার যুজবেন্দ্র চাহাল। পাত্রীর সঙ্গে ছবি দিয়ে এদিন তিনি বিয়ে পাকা হওয়ার সুখবর দেন। চাহাল এদিন রাকা সেরিমনি-র ছবি পোস্ট করেছেন। সেখানে তাঁকে হবু স্ত্রী ধনশ্রী ভর্মার সঙ্গে দেখা যাচ্ছে। চাহালের এমন ছবি পোস্ট করার পরই ভারতীয় ক্রিকেট সমর্থকরদের শুভেচ্ছা বার্তা উপচে পড়ছে চাহালের জন্য। আইপিএল দোরগোড়ায়। দুবাইতে আইপিএল খেলতে যাওয়ার আগে ক্রিকেটারদের বাধ্যতামূলকভাবে কোয়ারেন্টাইনে থাকতে হবে। সেই কোয়ারেন্টাইন পর্ব শুরু হয়ে গিয়েছে। তবে আইপিএল খেলতে যাওয়ার আগে চাহাল জীবনের অন্যতম বড় কাজ সেরে রাখলেন।

চাহালের হবু স্ত্রী ধনশ্রী ভর্মা পেশায় একজন ডাক্তার। ইউ টিউবে তাঁর একটি চ্যানেলও রয়েছে। সেখানে তিনি কোরিওগ্রাফার হিসাবে কাজ করেন। এদিন রাকা সেরিমনি-র ছবি পোস্ট করে চাহাল লেখেন, আমার দুজন পরিবারের সম্মতিতে পরস্পরকে হ্যাঁ বলেছি। চাহালের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই লেগে যায় ইংল্যান্ডের মহিলা ক্রিকেটার ড্যানিয়েল ওয়াটের। তবে এদিন ড্যানিয়েল তাঁকে রাগানোর মতো কিছুই লিখলেন না। বরং চাহালকে শুভেচ্ছা বার্তা দিলেন তিনি। বিয়ের খবর পাকা হওয়ায় চাহালকে অভিনন্দন জানিয়েছেন রোহিত শর্মার স্ত্রী রীতিকা সচদেও। তিনিও সুযোগ পেলেই সোশ্যাল মিডিয়ায় চাহালের সঙ্গে মজা করেন। 

আরও পড়ুন-  আইপিএল দোরগোড়ায়, ধোনি ভক্তদের জন্য এল সুখবর

১৯ সেপ্টেম্বর থেকে আইপিএল শুরু হবে। ২০ অগাস্ট থেকে দুবাইয়ে পা রাখতে শুরু করবেন ক্রিকেটার, সাপোর্ট স্টাফ ও কর্তারা। সবার আগে যাবে ধোনির চেন্নাই। তার পর একে একে প্রতিটি ফ্র্যাঞ্চাইজি দুবাই পৌঁছে প্র্যাকটিস শুরু করে দেবে। তবে দুবাইতে যাওয়ার আগেই বড় কাজ সেরে ফেললেন চাহাল। আইপিএল থেকে ফিরে এসেই হয়তো সাত পাকে বাধা পড়বেন ভারতীয় দলের এই স্পিনার।