Yuvraj-Hazel এখন গর্বিত বাবা-মা, এখনই সদ্যোজাতের পেশা ঠিক করে ফেললেন যোগরাজ!

যোগরাজ চাইছেন যে ঠাকুরদা-বাবার দেখানো পথেই হাঁটুক সদ্যোজাত।

Updated By: Jan 26, 2022, 02:20 PM IST
Yuvraj-Hazel এখন গর্বিত বাবা-মা, এখনই সদ্যোজাতের পেশা ঠিক করে ফেললেন যোগরাজ!
বাবা হলেন যুবরাজ সিং

নিজস্ব প্রতিবেদন: যুবরাজ সিং (Yuvraj Singh) ও হ্যাজেল কিচ (Hazel Keech) এখন গর্বিত বাবা-মা। তাঁদের ঘর আলো করে এসেছে এক ফুটফুটে পুত্রসন্তান। মঙ্গলবার রাতেই জোড়া বিশ্বকাপ জয়ী অলরাউন্ডার নিজে এই সুখবর সোশ্য়াল মিডিয়ায় জানিয়েছেন ফ্যানদের। যুবি বাবা হওয়ার খবর দেওয়ার প্রায় সঙ্গে সঙ্গেই যুবরাজের বাবা ও প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যোগরাজ সিং (Yograj Singh) জানিয়ে দেন যে, তিনি চান ঠাকুরদা-বাবার দেখানো পথেই হাঁটুক সদ্যোজাত, যুবরাজের ছেলেও যেন বড় হয়ে ক্রিকেটারই হয়।

আরও পড়ুন: Steve Smith: বিরাটের জায়গায় কে আসবেন? দু'জনের নাম জানালেন অজি তারকা

যুবরাজের পোস্টে যোগরাজ লেখেন, "লিটল চ্যাম্পকে পরিবারে স্বাগতম জানাচ্ছে ঠাকুরদা। ভালবাসা নিও যুবরাজ-হ্যাজেল। "উত্তরে যুবরাজ লেখেন, "হ্যালো গ্র্যান্ডড্য়াড, ওকে সোজা নেটে নিয়ে আসি?" এরপর যোগরাজ লেখেন, "নিশ্চয়ই। উত্তরাধিকার চলতেই থাকুক। পরিবারের ওপর ভগবানের আশীর্বাদ থাকুক।" ২০১৬ সালের ডিসেম্বরে বলিউড অভিনেত্রী হ্যাজেলকে বিয়ে করেছিলেন যুবরাজ। বিয়ের ছ'বছর প্রথম সন্তানের বাবা হলেন যুবরাজ। যুবি চেয়েছেন যে, তাঁর সন্তানের গোপনীয়তা যেন বজায় থাকে। তিনি লেখেন, "আমাদের সকল ফ্যান, পরিবার ও বন্ধুদের সঙ্গে একটা খবর ভাগ করে নিতে চাই। আজ আমাদের পুত্রসন্তান হয়েছে। এই আশীর্বাদের জন্য় আমরা ভগবানকে ধন্য়বাদ জানাই। আমরা চাইব নতুন যাকে পৃথিবীতে আমরা স্বাগত জানিয়েছি। তার গোপনীয়তা বজায় রেখে আমাদের সম্মান জানানো হোক।"

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

 

.