Yuvraj Singh And Hazel Keech: দ্বিতীয়বার বাবা-মা হলেন যুবি-হেজেল, রইল ফুটফুটে একরত্তির ছবি

Yuvraj Singh And Hazel Keech Welcome Their Second Child: যুবরাজ সিং ও হ্যাজেল কিচ আবার দ্বিতীয়বারের জন্য হলেন বাবা-মা। এবার তাঁদের ঘর আলো করে এল ফুটফুটে কন্যাসন্তান।   

Updated By: Aug 25, 2023, 07:13 PM IST
Yuvraj Singh And Hazel Keech: দ্বিতীয়বার বাবা-মা হলেন যুবি-হেজেল, রইল ফুটফুটে একরত্তির ছবি
যুবি-হেজেলের বিয়ের ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যুবরাজ সিং (Yuvraj Singh) ও হ্যাজেল কিচ (Hazel Keech) দ্বিতীয়বারের জন্য হলেন বাবা-মা। তাঁদের ঘর আলো করে এল এক ফুটফুটে কন্য়াসন্তান। জোড়া বিশ্বকাপ জয়ী অলরাউন্ডার এই সুখবর সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করলেন ফ্যানদের সঙ্গে। যুবরাজ লিখলেন, 'নিদ্রাহীন রাতগুলি এখন অনেক বেশি আনন্দের, আমাদের ছোট রাজকুমারী অরাকে স্বাগত জানাই। ও আমাদের পরিবারকে সম্পূর্ণ করল।' গতবছর ফাদার্স ডে-র দিন যুবি-হেজেলের প্রথম সন্তান পৃথিবীর আলো দেখেছিল। ওরিওন কিচ সিং এবার তার খেলার সঙ্গী পেল। এক বছরের ওরিয়নের পার্টনার এখন অরা। ২০১৬ সালের ডিসেম্বরে বলিউড অভিনেত্রী হ্যাজেলকে বিয়ে করেছিলেন যুবরাজ। বিয়ের ছ'বছর প্রথম সন্তানের বাবা হয়েছিলেন যুবরাজ। যুবির বাবা ও প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যোগরাজ সিং চান যে, ওরিওন ঠাকুরদা-বাবার দেখানো পথেই হাঁটুক, যুবরাজের ছেলেও যেন বড় হয়ে ক্রিকেটারই হয়।

আরও পড়ুন: WATCH | Neymar: নেইমার ভারতের কোন শহরে কবে খেলবেন? দেখুন কেমন উন্মাদনায় ফুটছে প্রতিপক্ষ

১২ বছর পর ফের ভারতে বিশ্বকাপ । ওয়ার্ম-আপ ম্যাচ নিয়ে মোট ১২টি শহরের ডজন ভেন্যু বেছে নেওয়া হয়েছে বিশ্বকাপ আয়োজন করার জন্য। ৫ অক্টোবর থেকে ১৯ নভেম্বর পর্যন্ত ৪৮ ম্যাচের বিশ্বযুদ্ধের আসর বসবে। সাল ২০১৩। এমএস ধোনির নেতৃত্বে চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছিল টিম ইন্ডিয়া। তারপর পেরিয়ে গিয়েছে প্রায় ১০ বছর। এরমধ্যে একবারও আইসিসি-র কোন ট্রফি স্পর্শ করতে পারেনি বিরাট কোহলি বা রোহিত শর্মার ভারত। টিম ইন্ডিয়ার কাছে এবার সুবর্ণ সুযোগ ঘরের মাঠে বিশ্বকাপ জেতার। তবে ভারতের কোনও আশা দেখছেন না বিশ্বকাপ জয়ী কিংবদন্তি। যুবি একেবারে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিলেন যে, কেন ভারত পারবে না!

এক ইউটিউব পডকাস্টে যুবি বলেছেন, 'দেখুন আমি ভারতীয়। ফলে দেশপ্রেমী হয়ে বলতেই পারি ভারত জিতবে। কিন্তু বিশ্বাস করুন, তেমনটা এবার বলতে পারছি না। সত্যি বলতে আমি নিশ্চিত নই যে, ভারত বিশ্বকাপ জিতবে কিনা! কারণ চোট-আঘাতের জন্য ভারতের মিডল অর্ডার নিয়ে চিন্তা থেকেই যাচ্ছে। এই চিন্তা দূর না হলে, আমাদের ধুঁকতে হবে। বিশেষত চাপের ম্য়াচে। চাপের ম্যাচে যেন ভারত আবার পরীক্ষা-নিরীক্ষা না করতে যায়! ওপেনিং আর মিডল অর্ডারে ব্যাট করার মধ্যে অনেক তফাত রয়েছে। ভারতীয় টিম ম্যানেজমেন্টে এমন কেউ রয়েছে যে মিডল অর্ডারে খেলবে! এটাই আমার প্রশ্ন। মিডল অর্ডার তৈরি নয়। কেউ সেটা তৈরি করে দিক। দেখুন ভারতীয় দলের ওপেনাররা যদি জলদি আউট হয়ে যায়, তাহলে মিডল অর্ডারেই পার্টনারশিপ তৈরি করতে হবে। যারা মাঝে ব্যাট করতে নামে, তারা ফ্ল্যামবয়েন্ট স্ট্রোক-মেকার্স নয়। যে ক্রিজে এসেই মারতে শুরু করে দেবে। তাদের কিছু বল খেলে, চাপটা নিয়ে পার্টনারশিপ তৈরি করতে হবে। এটা কঠিন কাজ। এখানে অভিজ্ঞ কাউকে দরকার!'

২০১১-র বিশ্বকাপ জয়ী যুবি তাঁর সময়ে ও এখনকার টিমের তুলনা করেছেন। তিনি বলেছেন, আমাদের সময়ে গৌতম গম্ভীর, সচিন তেন্ডুলকর ও বীরেন্দ্র শেহওয়াগের মতো ওপেনাররা ছিল। তারপর তেমনই ভালো মিডল অর্ডার ছিল। এখন টপ অর্ডার খুব ভালো। কিন্তু মিডল অর্ডারে প্রচুর অদলবদল হচ্ছে। সূর্যকুমার দেশের টি-২০ ক্রিকেটে দারুণ খেলেছে। তবে ওয়ানডে ক্রিকেটে ও পারেনি। ওকে ওয়ানডে ক্রিকেট খেলাতে হলে, আরও বেশি করে খেলাতে হবে।'  যদিও বিশ্বকাপের আগে ভারতের সামনে রয়েছে এশিয়া কাপ।

আরও পড়ুন: Chandrayaan-3: চাঁদে ক্রিকেট! শুনেছেন কি? তিন স্পিনার, এক পেসার নিয়ে চললেন জাফর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.