ভোর চারটের সময় Yuvraj কে ঘুম থেকে তুলে দিলেন Sachin! খেলালেন অন্য খেলা

'ক্রিকেট ঈশ্বর' সচিনের সঙ্গে যুবির সম্পর্ক ঠিক যতটা শ্রদ্ধার, ততটাই বন্ধুতারও। 

Updated By: Jun 22, 2021, 06:24 PM IST
ভোর চারটের সময় Yuvraj কে ঘুম থেকে তুলে দিলেন Sachin! খেলালেন অন্য খেলা

নিজস্ব প্রতিবেদন: ইনস্টাগ্রামে যুবরাজ সিং (Yuvraj Singh) গলফ খেলার ছবি শেয়ার করলেন তাঁর প্রাক্তন দুই  সতীর্থ সচিন তেন্ডুলকর ( Sachin Tendulkar) ও অজিত আগরকরের (Ajit Agarkar) সঙ্গে। শুধু ছবিই শেয়ার করলেন না যুবি, ছবির ক্যাপশনেই জুড়ে দিলেন সচিনের সঙ্গে তাঁর ক্রিকেট কেরিয়ারের শুরুর দিনের অজানা এক গল্প।

দেশের জোড়া বিশ্বকাপ জয়ী প্রাক্তন অলরাউন্ডার মঙ্গলবার সচিনকে ট্যাগ করে লিখলেন, "আমার আজও মনে পড়ে, শেষবার তুমি আমাকে ভোর চারটের সময় যখন ডেকে দিয়েছিলে, তখন আমার প্রথম শারজা সফর ছিল। সেটা আজ থেকে ২১ বছর আগে।" যুবি এর সঙ্গে আগরকরকে মেনশন করে লেখেন, "আমি নিশ্চিত তুমি এটার সঙ্গে অভ্যস্ত। মজার সময় কাটালাম।"

আজও পড়ুন: UEFA EURO 2020: গ্যালারিতে পাশাপাশি বসে তিন ডাচ ফ্যান, তাঁদের জার্সিতে লেখা Pfizer, Moderna ও AstraZeneca!

'ক্রিকেট ঈশ্বর' সচিনের সঙ্গে যুবির সম্পর্ক ঠিক যতটা শ্রদ্ধার, ততটাই বন্ধুতারও। মাঠে ও মাঠের বাইরে তার হাজারো দৃষ্টান্ত রয়েছে। একে-অপরের সান্নিধ্য দু'জনেই পছন্দ করেন। দীর্ঘদিন এক ড্রেসিংরুম শেয়ার করা সচিন-যুবি এক সঙ্গে দেশের হয়ে জিতেছেন বিশ্বকাপ। ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর দু'জনে চ্যারিটি ম্যাচের সৌজন্যে বাইশ গজেও নিজেদের ক্রিকেট ঝালিয়ে নিয়েছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)