UEFA EURO 2020: গ্যালারিতে পাশাপাশি বসে তিন ডাচ ফ্যান, তাঁদের জার্সিতে লেখা Pfizer, Moderna ও AstraZeneca!

নেদারল্যান্ডস তাদের ঘরের মাঠ আমস্টারডামে গ্রুপ পর্যায়ের শেষ ম্যাচে নেমেছিল উত্তর ম্যাসিডোনিয়ার বিরুদ্ধে।

Updated By: Jun 22, 2021, 05:00 PM IST
UEFA EURO 2020: গ্যালারিতে পাশাপাশি বসে তিন ডাচ ফ্যান, তাঁদের জার্সিতে লেখা Pfizer, Moderna ও AstraZeneca!

নিজস্ব প্রতিনিধি: ফুটবল স্টেডিয়ামের প্রতিটি গ্যালারি যেন ছোট ছোট গল্প দিয়ে সাজানো কোনও গল্পসমগ্র! বিশ্বকাপ বা ইউরো কাপের মতো শো-পিস ইভেন্ট যখন চলে, তখন গ্যালারিও নিজের গল্প বলতে শুরু করে দেয়। চলতি ইউরো কাপও (UEFA EURO 2020) তার ব্যতিক্রম নয়। 

সোমবার নেদারল্যান্ডস তাদের ঘরের মাঠ আমস্টারডামে গ্রুপ পর্যায়ের শেষ ম্যাচে নেমেছিল উত্তর ম্যাসিডোনিয়ার বিরুদ্ধে। এই ম্যাচটি নেদারল্যান্ডস ৩-০ গোলে জিতে যায়। জর্জিনিও উইজনালডাম (Georginio Wijnaldum) ও মেমফিস ডিপেদের (Memphis Depay) মাঠের ফুটবল প্রদর্শনকেও ছাপিয়ে গ্যালারির এক অন্য গল্প।

আরও পড়ুন: UEFA EURO 2020: Netherlands ঝড়ে খড়কুটোর মতো উড়ে গেল North Macedonia

জোহান ক্রুয়েফ এরিনায় তিন ডাচ ফ্যান ও বন্ধু নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে পাশাপাশি বসে প্রিয় দলের খেলছেলিন। তাঁদের প্রত্যেকের পরনেই ছিল অরেঞ্জ আর্মির চেনা কমলা জার্সি। তবে জার্সির পিছনে নেদারল্যান্ডসের কোনও ফুটবলারের নাম বা জার্সির নাম লেখা ছিল না। তাঁরা যে জার্সি পরে এসেছিলেন, সেখানে লেখা ছিল পিফাইজার (Pfizer), মর্ডানা (Moderna) ও অ্যাস্ট্রাজেনেকা (AstraZeneca)। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by FTBL \\: (@ftbl)

ঘটনাচক্রে এই তিন বিদেশি ফার্মা কোম্পানি করোনা টিকা প্রস্তুতকারক সংস্থা। কোভিড (COVID-19) আবহে ইউরো কাপ এক বছর পিছিয়ে গিয়েছে। নাহলে গতবছরই হয়ে যেত ইউরোর আসর। এই তিন ফ্যানের ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এই তিন ফ্যান একই সঙ্গে প্রচারের আলোতে যেমন এলেন, তেমনই এই বার্তাও দিয়ে দিলেন যে, পৃথিবী এখনও করোনামুক্ত নয়, টিকাকরণ আবশ্যক। একটি ফুটবল দলে ফরোয়ার্ডে খেলা সেরা তিন ফুটবলারকে বলা হয় 'বেস্ট ফ্রন্ট থ্রি'। এই ফ্যানেদেরকেও নেটাগরিকরা এই নামেই অভিহিত করছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)