VIRAL VIDEO | Yuzvendra Chahal: বিশ্বকাপের দলে থেকেও তিনি বেঞ্চেই, বিদেশে এখন 'বাস কন্ডাক্টর' ভারতীয় তারকা

Yuzvendra Chahal turns bus conductor in West Indies: এক ম্য়াচেও পাননি সুযোগ, বাধ্য় হয়েই এখন অন্য় পেশায় যুজবেন্দ্র চাহাল!  

Updated By: Jun 24, 2024, 07:14 PM IST
VIRAL VIDEO | Yuzvendra Chahal: বিশ্বকাপের দলে থেকেও তিনি বেঞ্চেই, বিদেশে এখন 'বাস কন্ডাক্টর' ভারতীয় তারকা
ভিন ভূমিকায় যুজবেন্দ্র চাহাল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রোহিত শর্মারা (Rohit Sharma) টি-২০ বিশ্বকাপের সুপার আটে (T20 World Cup Super 8) ব্য়াক-টু-ব্য়াক জয় পেয়েছে। সুপার আটে ভারত উঠেছিল গ্রুপ পর্যায়ে শীর্ষ স্থানে শেষ করেই। এরপর বার্বাডোজের কেনসিংটন ওভালে আফগানিস্তানকে ৪৭ রানে হারিয়ে সুপার আটের অভিযান শুরু করে টিম ইন্ডিয়া (IND vs AFG , T20 World Cup Super 8)। সুপার এইটের দ্বিতীয় ম্য়াচে রোহিতরা নাজমুল হোসেইন শান্তর বাংলাদেশকে ৫০ রানে হারিয়ে শেষ চারের রাস্তা প্রশস্ত করেছে। আর কয়েক ঘণ্টা পর ভারত খেলতে নামবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে (India vs Australia)। তার আগেই চমকে দেওয়া এক ভিডিয়ো এসেছে সামনে! ভারতীয় দলের তারকা স্পিনার যুজবেন্দ্র চাহালকে (Yuzvendra Chahal) দেখা গেল একেবারে অন্য় ভূমিকায়। যা দেখে সকলেই প্রায় থ হয়ে গিয়েছেন।

আরও পড়ুন:'ভারতকে হারাবে না আফগানিস্তান', পাকিস্তানিকে তোপ অশ্বিনের, প্রলয়ে শামিল এলনও!

অক্ষর প্যাটেল, রবীন্দ্র জাদেজা ও কুলদীপ যাদব, এই তিন স্পিনারকে নিয়েই রোহিতদের টিম কম্বিনেশন দেখেছে। যার ফলে বিশ্বকাপের দলে থেকেও ব্রাত্য়ই থেকেছেন যুজি চাহাল। চলতি বছর আইপিএলে ১৫ ম্য়াচে ১৮ উইকেট নেওয়া চাহাল বিদেশের মাটিতে এসে হয়ে গেলেন  'বাস কন্ডাক্টর'! সেন্ট লুসিয়ার ড্যারেন স্য়ামি ক্রিকেট গ্রাউন্ডে মুখোমুখি হচ্ছে ভারত-অস্ট্রেলিয়া। বিসিসিআই রোহিতদের সেন্ট লুসিয়ায় আসার ভিডিয়ো পোস্ট করেছে এক্স হ্য়ান্ডেলে। সেখানে দেখা যাচ্ছে, বাসের ভিতরে বসে, জানলা থেকে শরীরের কিছুটা বার করে দিয়ে, বাস চাপড়ে চাপড়ে তিনি লোকজনকে বাসে ওঠার জন্য় আহ্বান জানাচ্ছেন। যেমনটা করে থাকেন কোনও কন্ডাক্টর। আর এই ভিডিয়ো রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে। গতবার অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-২০ বিশ্বকাপে চাহাল ছিলেন দলে। কিন্তু একটিও ম্যাচ খেলার সুযোগ পাননি তিনি। সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে হেরে ভারত ফিরে আসে দেশে। 

অজিদেন নেট রান রেটে +০.২২৩। সুপার আটের প্রথম গ্রুপে ভারত শীর্ষে, ২ ম্য়াচে ২ পয়েন্ট। তার পরেই অস্ট্রেলিয়া, ১ ম্য়াচে ১ পয়েন্ট। মিচেল মার্শদের কাছে ভারত-অস্ট্রেলিয়া দ্বৈরথ হয়ে গেল ডু-অর-ডাই। রোহিতদের কাছে হেরে গেলে কিন্তু অজিদের এবারের মতো বিশ্বকাপে যবনিকা পড়ে যেতে পারে। অস্ট্রেলিয়া যদি ভারতের কাছে হেরে যায় এবং আফগানিস্তান পরের ম্য়াচে বাংলাদেশকে হারিয়ে দেয়, তাহলে অস্ট্রেলিয়াকে নিশ্চিত ভাবেই ফিরতে হবে দেশে। বুক ফুলিয়ে শেষ চারে চলে যাবে ভারত-আফগানিস্তান। ভারত যদি অস্ট্রেলিয়াকে হারিয়ে দেয়, তাহলে সবার আগে রোহিতরা চলে যাবেন শেষ চারে। কিন্তু হেরে গেলে গল্পটা অন্য়রকম হয়ে যাবে। বিশেষত যদি রোহিতরা বড় ব্য়বধানে হারেন। কিন্তু ভারতের স্বস্তি তাদের দারুণ শক্তিশালী রানরেট, +২.৪২৫। কিন্তু ক্রিকেটে বলা হয়, 'ইউ নেভার সে নেভার'! 

আরও পড়ুন: মুখোশের আড়ালে এমবাপে; এবার ভাঙা নাকে খেলা হবে! কবে মাঠে নামবেন ক্যাপ্টেন ফ্রান্স?

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.