Shantiniketan Gangrape: নির্যাতিতার বন্ধুকে নিয়ে ঘটনাস্থলে পুলিস, আটক ১১

ঘটনার পুর্ননির্মাণ করলেন তদন্তকারীরা।

Updated By: Apr 16, 2022, 09:42 PM IST
Shantiniketan Gangrape:  নির্যাতিতার বন্ধুকে নিয়ে ঘটনাস্থলে পুলিস, আটক ১১

নিজস্ব প্রতিবেদন: শান্তিনিকেতনে নাবালিকাকে 'গণধর্ষণ'। স্রেফ ১১ জনকে আটক করা নয়, নির্যাতিতার বন্ধুকে সঙ্গে নিয়ে ঘটনার পুর্ননির্মাণ করল পুলিস। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করলেন ফরেনসিক বিশেষজ্ঞরা। টাওয়ার ডাম্পিং প্রযুক্তির সাহায্য খোঁজ চলছে অভিযুক্তদের।

ঘটনাটি ঠিক কী? জানা গিয়েছে, চড়কে মেলা বসেছিল শান্তিনিকেতনে থানার বড়োডাঙা গ্রাম। বৃহস্পতিবার রাতে মায়ের সঙ্গে মেলা দেখতে যায় ওই নাবালিকা। মেলার মাঠে বসে তখন এক বন্ধুর সঙ্গে গল্প করছিল সে। অভিযোগ, সেখানে হাজির হয় ৫ যুবক। বন্ধুকে মারধর করে ওই নাবালিকাকে তুলে নিয়ে যায় তারা। এরপর নদীর ফাঁকা চরে মেয়েটিকে ধর্ষণ করে! 

আরও পড়ুন: Jalpaiguri: নেশার ঘোর! ফ্লাইওভারের পিলারে চড়লেন লটারি বিক্রেতা, এরপর যা ঘটল...

এদিকে স্থানীয় বাসিন্দাদের খবর দেন ওই নাবালিকার বন্ধু। নদীর চর থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়। নির্যাতিতাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করেছে পুলিস। ঘটনায় এখনও পর্যন্ত ৩ অভিযুক্তকে চিহ্নিত করা গিয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন খোদ বীরভূমের পুলিস সুপার নগেন্দ্র ত্রিপাঠী।

এদিন নির্যাতিতার বন্ধুকে নিয়ে ঘটনাস্থল যায় পুলিস। ঠিক কী ঘটেছিল? ঘটনার পুর্ননির্মাণ করা হয়। বাকি ২ অভিযুক্তদের খোঁজে ডাম্পিং প্রযুক্তি ব্য়বহার করছেন তদন্তকারীরা। পুলিস সূত্রে খবর, সেদিন ঘটনাস্থল যারা ছিল, এই প্রযুক্তির সাহায্য সহজেই তাদের চিহ্নিত করা যাবে। যে ১১ জনকে আটক করা হয়েছে, তাঁদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.