বাড়িতে চড়াও হয়ে মাতৃহারা নাবালককে গুলি করে খুন আসানসোলে

পরিবারিক বিবাদের জেরেই কি খুন হতে হল ১২ বছরের স্মরণজিৎকে? 

Updated By: Jun 2, 2020, 09:08 AM IST
বাড়িতে চড়াও হয়ে মাতৃহারা নাবালককে গুলি করে খুন আসানসোলে

নিজস্ব প্রতিবেদন : নাবালককে গুলি করে খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়াল আসানসোলে। সোমবার সন্ধ্যায় ১২ বছরের এক নাবালককে গুলি করে খুন করে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী। কে বা কারা ওই নাবালককে গুলি করল? কেন -ই বা এক নাবালককে এভাবে খুন করল? তা নিয়ে ধন্দে পুলিসও। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

আসানসোলের চিত্রা পঞ্জাবি পাড়ায় বাবার সঙ্গে থাকত ওই নাবালক। বছর দশেক আগে শারীরিক অসুস্থতার কারণে ওই নাবালকের মায়ের মৃত্যু হয়। তারপর থেকে নিহত নাবালক স্মরণজিৎকে নিয়ে বাড়িতে একাই থাকতেন ভূপিন্দর সিং। জানা গিয়েছে, সোমবার সন্ধ্যা ৮টা নাগাদ পঞ্জাবি পাড়ার বাড়িতে চড়াও হয় দুষ্কৃতী।

গুলি করে হত্যা করে ১২ বছরের স্মরণজিৎকে। রক্তাক্ত অবস্থায় পরিবারের সদস্যরা স্মরণজিৎকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।  কে বা কারা স্মরণজিৎকে গুলি করে হত্যা করল, তার তদন্তে নেমেছে আসানসোলের হিরাপুর থানার পুলিস। 

পরিবারিক বিবাদের জেরেই কি খুন হতে হল ১২ বছরের স্মরণজিৎকে? নাকি তাকে খুনের পিছনে রয়েছে অন্য কোনও কারণ? বাইরের কোনও দুষ্কৃতী গুলি করে খুন করে তাকে? তদন্তে নেমে সবদিক-ই খতিয়ে দেখছে পুলিস। এই ঘটনায় তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এলাকাবাসী খুনিকে দ্রুত গ্রেফতারের দাবিতে সরব হয়েছে।

আরও পড়ুুন, ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ১৪৯ জন, এই নিয়ে রাজ্যে সুস্থ হয়েছেন মোট ২,৩০৬

.