বিহারেই শেষ টাওয়ার লোকেশন, ১০ দিন ধরে নিখোঁজ অষ্টম শ্রেণির ছাত্র

পাখির খাবার কিনতে বেরিয়ে আর ফেরেনি ছেলে। ১০ দিন কেটে গিয়েছে। রিষড়ার নতুন পল্লি বারুজিবির বাসিন্দা অষ্টম শ্রেণির শিভম মিশ্র।  গত ১৪ মার্চ বাড়ি থেকে সাইকেল নিয়ে বের হয় বছর ১৩-র শিভম। শিভমের বাবা সঞ্জয় অভিনন্দন মিশ্র জানান, এদিন পাখির খাবার আনতে যাচ্ছে বলে বাড়ি থেকে বেরোয় সে।  সঙ্গে ১০টাকা আর তাঁর মোবাইল ফোন ছিল। কিন্তু তারপর থেকে আর বাড়ি ফেরেনি শিভম।

Updated By: Mar 24, 2021, 10:22 AM IST
বিহারেই শেষ টাওয়ার লোকেশন, ১০ দিন ধরে নিখোঁজ অষ্টম শ্রেণির ছাত্র

নিজস্ব প্রতিবেদন: পাখির খাবার কিনতে বেরিয়ে আর ফেরেনি ছেলে। ১০ দিন কেটে গিয়েছে। রিষড়ার নতুন পল্লি বারুজিবির বাসিন্দা অষ্টম শ্রেণির শিভম মিশ্র।  গত ১৪ মার্চ বাড়ি থেকে সাইকেল নিয়ে বের হয় বছর ১৩-র শিভম। শিভমের বাবা সঞ্জয় অভিনন্দন মিশ্র জানান, এদিন পাখির খাবার আনতে যাচ্ছে বলে বাড়ি থেকে বেরোয় সে।  সঙ্গে ১০টাকা আর তাঁর মোবাইল ফোন ছিল। কিন্তু তারপর থেকে আর বাড়ি ফেরেনি শিভম।

ছেলেকে খুঁজে না পেয়ে পুলিসে নিখোঁজের অভিযোগ দায়ের করেন পরিবারের লোকজনরা। থানা থেকে চাইল্ড লাইন, সর্বত্রই খুঁজে বেড়িয়েছেন। কিন্তু শিভমের হদিশ মেলেনি। ভারতীয় দন্ডবিধির ৩৬৩ ধারায় অভিযোগ দায়ের হয় রিষড়া থানায়।

আরও পড়ুন: West Bengal Election 2021: মালদহে প্রার্থীকে নিয়ে ক্ষোভ , দলের জেলা কার্যালয়ে ধরনা BJP কর্মী-সমর্থকদের

পুলিস সূত্রে খবর, বিহারের সমস্তিপুরে শেষবারের মতো শিভমের মোবাইলের টাওয়ার লোকেশন পাওয়া গিয়েছিল। তারপর আর তার খোঁজ মেলেনি। অপহরণ নাকি অন্য কোনও কারণ এখনও স্পষ্ট নয়। শিভমের খোঁজ চালাচ্ছে পুলিস। 

.