জল থেকে পা বাঁচাতে গিয়ে বিপত্তি, ছিটকে পড়ল রাস্তায়, চোখের সামনে মৃত্যু হলো ২ যুবকের

রাস্তায় জল জমে থাকায় ফুটপাতের উপর দিয়ে যেতে গিয়ে একটি আবাসনের সামনেই আচমকা ছিটকে রাস্তায় পড়ে যায় তারা।

Edited By: অধীর রায় | Updated By: Aug 20, 2020, 06:31 PM IST
জল থেকে পা বাঁচাতে গিয়ে বিপত্তি, ছিটকে পড়ল রাস্তায়, চোখের সামনে মৃত্যু হলো ২ যুবকের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: একেই বলে অদৃষ্টের লিখন! জল থেকে পা বাঁচাতে গিয়ে মৃত্যু। বি গার্ডেন থানার অন্তর্গত কোলে মার্কেট এলাকায় বৃহস্পতিবার দুপুরে বিদ্যুতস্পৃষ্ট হয়ে মৃত্যু হলো দুই যুবকের।

স্থানীয় বাসিন্দাদের সূত্রে খবর, লকডাউনের জন্য এদিন বন্ধ ছিল সব দোকানপাট। পাড়ার একটি দোকান থেকে কিছু কেনাকাটা করে ফিরছিল সুমন দাস এবং শ্রীকান্ত শর্মা নামে ওই দুই যুবক। রাস্তায় জল জমে থাকায় ফুটপাতের উপর দিয়ে যেতে গিয়ে একটি আবাসনের সামনেই আচমকা ছিটকে রাস্তায় পড়ে যায় তারা। হঠাত স্থানীয় কিছু মানুষ দেখতে পান রাস্তায় পড়ে ছটফট করছে ওই দুই যুবক। সেখানে ডিউটিতে থাকা পুলিসকে খবর দেওয়া হয়। বিদ্যুতস্পৃষ্ট হতে অনুমান করে সিইএসসি-কে খবর দেয় পুলিস। এরপর সিইএসসি-র কর্মীরা এসে বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করে।

আরও পড়ুন: গাফিলতির অভিযোগে বদলে দেওয়া হলো বিশ্বভারতীর উপাচার্যের নিরাপত্তারক্ষীকে

ওই দুই যুবককে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় স্থানীয় সাউথ হাওড়া স্টেট জেনারেল হাসপাতালে। কিন্তু চিকিতসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। সিইএসসি-র কর্মীরা জানিয়েছেন, ফুটপাতের ল্যাম্পপোস্টের শর্টসার্কিট হয়ে যাওয়ার দরুন এমন বিপত্তি। অসাবধানতাবশত লাইটপোস্টের গায়ে হাত দিয়ে ফেলায় বিদ্যুতস্পৃষ্ট হয় দুই যুবক। তবে পোস্টটিতে কীভাবে বিদ্যুৎ সংযোগ হলো খতিয়ে দেখছেন তাঁরা।

এলাকার মানুষজন এই ঘটনার জন্য দায়ী করেছেন সিইএসসি-কে। তাঁদের অভিযোগ সকালে এখানে একটি লাইটপোস্টে আগুনের ফুলকি দেখা গেলে খবর দেওয়া হলেও সিইএসসি কর্মীরা গুরুত্ব দেয়নি। আমফানের পর থেকে বিপজ্জনক অবস্থায় রয়েছে লাইটপোস্ট ও তারগুলো। সেগুলো ঠিকমত রক্ষণাবেক্ষণ করা হয়নি। আজ দুর্ঘটনার খবর পেয়ে সিইএসসি ইঞ্জিনিয়াররা ঘটনাস্থলে আসেন।