Murshidabad: গাড়ির দরজা 'লকড'! দমবন্ধ হয়ে মৃত্যু ২ শিশুর

কীভাবে ঘটল দুর্ঘটনা? তদন্তে পুলিস।

Updated By: Sep 17, 2021, 09:16 PM IST
Murshidabad:  গাড়ির দরজা 'লকড'! দমবন্ধ হয়ে মৃত্যু ২ শিশুর

নিজস্ব প্রতিবেদন: নেহাতই খেলার ছলে ঢুকে পড়েছিল পরিত্যক্ত গাড়িতে, আর বেরোতে পারেনি। দমবন্ধ হয়ে প্রাণ গেল ২ শিশুর। তাও আবার একই পরিবারের! আশঙ্কাজনক অবস্থায় আর একজন ভর্তি হাসপাতালে। বিশ্বকর্মা পুজোর দিনে মর্মান্তিক ঘটনা ঘটল মুর্শিদাবাদের হরিহরপাড়ায়।

জানা গিয়েছে, একজনের বয়স ৫, আর একজনের ৫। মুর্শিদাবাদের হরিহরপাড়ার তালতলাপাড়া এলাকার বাসিন্দা ইসমাইল শেখ ও ইসরাইল শেখ। এদিন দুপুরে আরও কয়েকজন শিশুর সঙ্গে খেলছিল তারা। পাশেই রাখা ছিল একটি পরিত্যক্ত গাড়ি। খেলতে খেলতে সেই গাড়ির ভিতর ঢুকে পড়ে ইসমাইল, ইসরাইল ও আরও এক জন। এরপর কোনওভাবে দরজাটি লক হয়ে যায়। সঙ্গে যারা ছিল, তারা বহু চেষ্টা করেও দরজা খুলতে পারেনি। ততক্ষণে বন্ধ গাড়ির ভিতরে শ্বাসকষ্ট শুরু হয়ে গিয়েছে ৩ জনেরই।

আরও পড়ুন: Baruipur: 'ত্রিকোণ প্রেমে'র পরিণতি! পুলিসকর্মী ও ছেলেকে 'মার', স্ত্রী-মেয়েকে 'ধর্ষণের হুমকি'

তারপর? বেশ কিছুক্ষণ পর যখন বন্ধ গাড়ি থেকে তিন খুদেকে উদ্ধার করে পরিবারের লোকেরা, তখন অনেক দেরি হয়ে দিয়েছে। হাসপাতালে ইসমাইল, ইসরাইল-কে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। আর একজনের অবস্থাও আশঙ্কাজনক। তাকে বহরমপুরে পাঠিয়ে দেওয়া হয়েছে। আকস্মিক এমন ঘটনায় শোকের ভেঙে পড়েছেন পরিবারের লোকেরা। কীভাবে ঘটল দুর্ঘটনা? তদন্তে নেমেছে পুলিস।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)