Raina Murder: সব্যসাচী খুনে পাকড়াও ২ সুপারি কিলার, পুলিসের হাতে সিসিটিভি ফুটেজ

চার চাকা গাড়িতে এসেছিল আততায়ীরা?

Updated By: Oct 31, 2021, 11:23 PM IST
 Raina Murder:  সব্যসাচী খুনে পাকড়াও ২ সুপারি কিলার, পুলিসের হাতে সিসিটিভি ফুটেজ

নিজস্ব প্রতিবেদন: মৃতের বাবা অভিযোগ করেছিলেন আগেই। পূর্ব বর্ধমানের রায়নায় ব্যবসায়ী খুনে পাকড়াও দুই সুপারি কিলার। কোথা থেকে গ্রেফতার? কলকাতার নারকেলডাঙা। তদন্তকারীদের অনুমান, পারিবারিক শত্রুতার জেরেই খুন। ধৃতদের জেরা করে বাকি অভিযুক্তদের নাগাল পেতে চাইছে পুলিস।

জানা গিয়েছে, মৃত ব্য়বসায়ীর নাম সব্যসাচী মণ্ডল। বাড়ি, রায়নার দরিয়াপুর গ্রামে। হাওড়ার পলিথিনের ব্যবসা ছিল তাঁর। থাকতেন শিবপুরে। গত ২২ অক্টোবর রাতে দরিয়াপুরে গ্রামের বাড়িতে যান সব্যসাচী। সঙ্গে, এক বন্ধু। রাতে বাড়ির ছাদে রান্নাবান্না চলছিল। সেইসময় ওই ব্যবসায়ীকে ছাদ থেকে ডেকে নিয়ে যান  গাড়ির চালক। শেষপর্যন্ত রক্তাক্ত অবস্থায় সব্য়সাচীকে উদ্ধার করেন তাঁর দুই বন্ধু রাজবীর সিং ও রাধুনি পার্থ সান্যাল। বর্ধমান মেডিক্যাল কলেজে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। 

মৃতের বাবার দাবি, তাঁর দুই ভাইপো সুপারি কিলার লাগিয়ে ছেলেকে খুন করিয়েছে। কারণ, কাকা ও খুড়তুতো ভাইদের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ চলছিল সব্যসাচীর। কলকাতার নারকেলডাঙা থেকে কিন্তু গ্রেফতার করা হল জনিসর আলম ওরফে রিকি ও মহম্মদ সাদ্দাম নামে দুই সুপারি কিলারকেই। তাদের জেরা করে এই খুনের কিনারা করার চেষ্টা চলছে।

আরও পড়ুন: Bankura: গোষ্ঠীদ্বন্দ্বের জের? তৃণমূলকর্মীকে 'পিটিয়ে খুন'

জানা গিয়েছে, বর্ধমানের জামালপুরের দামোদর ব্রিজ ও পালসিট-ডানকুনি টোলপ্লাজার সিসিটিভি ফুটেজ পুলিসের হাতে এসেছে। সেই ফুটেজে দেখা গিয়েছে, ২২ অক্টোবর, যেদিন ব্যবসায়ী সব্যসাচী মণ্ডলকে খুন করা হয়, সেদিন বিকেলে মাথায় হেলমেট পরে হাইস্পিড বাইকে করে যাচ্ছে দুই যুবক। আর সেই বাইক দুটিকে অনুসরণ করছে একটি গাড়ি। ওই গাড়িতেই সুপারি কিলার ছিল বলে মনে করা হচ্ছে।    

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.