Bally: 'শপিং করতে শ্রীরামপুরে, ৭ বছরের নাতিকে নিয়ে এখনও ফিরল না ২ বউমা'

 শ্রীরামপুর থানা সূত্রে জানা গিয়েছে যে, মোবাইলে শেষ লোকেশন শ্রীরামপুর পাওয়া গিয়েছে। 

Updated By: Dec 18, 2021, 10:30 AM IST
Bally: 'শপিং করতে শ্রীরামপুরে, ৭ বছরের নাতিকে নিয়ে এখনও ফিরল না ২ বউমা'
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : শীতের পোশাক কেনাকাটা করতে গিয়ে ছোট্ট ৭ বছরের শিশু সহ নিখোঁজ একই পরিবারের দুই গৃহবধূ। ৪৮ ঘণ্টা পার হতে চললেও তিনজনের কারোও কোনও খোঁজ মেলেনি। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বালিতে। 

জানা গিয়েছে, বালির আনন্দনগর লোকনাথ মন্দির এলাকার বাসিন্দা কর্মকার পরিবারের দুই বউ, অনন্যা কর্মকার (বড় বউ) ও রিয়া কর্মকার (ছোট বউ) বাড়ির একমাত্র খুদে সদস্য আয়ুষ কর্মকারকে নিয়ে শপিং করতে যাওয়ার উদ্দেশে বুধবার, ১৫ ডিসেম্বর বাড়ি থেকে বের হন। বালি থেকে শ্রীরামপুরে শপিং করতে আসার জন্য বেরিয়েছিলেন তাঁরা। কিন্তু তারপর দুপুর ৩টে থেকেই তাঁদের সঙ্গে ফোনে পরিবারের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। ফোন করলেই মোবাইলটি সুইচড অফ বলতে থাকে। সন্ধ্যা গড়িয়ে রাত হয়ে গেলেও, আর কেউ বাড়ি ফেরেননি। 

৪৮ ঘণ্টা পেরিয়ে গেলেও এখনও কারও কোনও খোঁজ মেলেনি। শাশুড়ি মিতা কর্মকার জানিয়েছেন, ছোট্ট নাতিকে নিয়ে ২ বউমা কোথায় 'হারিয়ে' গেলেন, সেটাই কূলকিনারা করতে পারছেন না তাঁরা। আয়ুষের বাবা, কর্মকার বাড়ির ছোট ছেলে প্রভাত কর্মকার জানিয়েছেন, সমস্ত আত্মীয়-স্বজনদের বাড়ি খোঁজ করা হয়েছে। কিন্তু পরিচিত কারও বাড়িতেই যাননি তাঁরা। এই পরিস্থিতিতে স্থানীয় নিশ্চিন্দা থানায় 'মিসিং ডায়েরি' করেছেন বাড়ির লোকেরা। 

ওদিকে, শ্রীরামপুর থানা সূত্রে জানা গিয়েছে যে, মোবাইলে শেষ লোকেশন শ্রীরামপুর পাওয়া গিয়েছে। অর্থাৎ ১৫ তারিখ কেনাকাটা করার জন্য তাঁরা ৩ জন শ্রীরামপুর পৌঁছেছিলেন। কিন্তু তারপর তাঁরা কোথায় 'নিখোঁজ' হয়ে গেলেন? সেটাই সবচেয়ে বড় প্রশ্ন। উদ্বিগ্ন পরিবার যত দ্রুত সম্ভব ফিরে পেতে চাইছে বাড়ির সদস্যদের। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, Jhargram: তীব্র 'আক্রোশে' নৃশংসভাবে খুন যুবক, সাতসকালে চোখে পড়ল হাড়হিম করা 'দৃশ্য'

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.