হোস্টেলে সাপের কামড়ে মৃত্যু ২ কিশোরের, আশঙ্কাজনক অবস্থায় আরও ২

এই ঘটনায় অবাক করা ঘটনা ঘটছে সিউড়ি হাসপাতালে। অসুস্থ কিশোরোর অভিভাবক ছেলেদের বাঁচাতে হাতে হাসপাতালে হাজির জড়িবুটি নিয়ে।  হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি প্রশয় না দেওয়ায় বিক্ষোভ দেখান তাঁরা।

Updated By: Jul 31, 2018, 09:08 PM IST
হোস্টেলে সাপের কামড়ে মৃত্যু ২ কিশোরের, আশঙ্কাজনক অবস্থায় আরও ২
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: বেঘোরে মৃত্যু! গভীর ঘুমেই নিস্তব্ধে ঝড়ে গেল ২টি নবীন প্রাণ, কেউ বুঝতেই পারল না। ঝাড়খন্ডের জামথলিয়া জেলার ঘটনা। হোস্টেলেই সাপেড় কামড়ে প্রাণ গেল ২ কিশোরের। আশঙ্কাজনক অবস্থায় সিউড়ি হাসপাতালে ভর্তি আরও ২।

আরও পড়ুন- মানসিক ভারসাম্যহীন বোনের সম্মান রক্ষা করতে গিয়ে খুন দাদা, পলাতক অভিযুক্ত

এক পড়ুয়ার বাবার অভিযোগ, আমাকে স্কুল থেকে ফোন করে বলা হয়, আমার ছেলে বমি করছে। আমাকে একবারের জন্যও জানানো হয়নি যে আমার ছেলেকে সাপে কামড় দিয়েছে। বাসে উঠে জানতে পারি আমার বাচ্চাকে কামড় দিয়েছে। জানা গিয়েছে, কুন্ডোহিত স্কুলে পড়াশুনা করত ওই চার কিশোর। সেখানেই একটি হোস্টেলে থাকত তারা। সোমবার রাতে বিষাক্ত সাপের ছোবলে হোস্টেলেই মৃত্যু হয় ২ পড়ুয়ার। বাকি ২ পড়ুয়াকে ভর্তি করানো হয়েছে সিউড়ি হাসপাতালে।

ছাত্রের অভিভাবকদের দাবি,  হোস্টেল অপরিচ্ছন্ন, নোংরা জঞ্জালে ভর্তি, সেই কারণেই এই মর্মান্তিক ঘটনার শিকার হয়েছে ওই ৪ কিশোর।

আরও পড়ুন- দয়ালু চোরের মহান কীর্তি!

অন্যদিকে, এই ঘটনায় অবাক করা ঘটনা ঘটছে সিউড়ি হাসপাতালে। অসুস্থ কিশোরোর অভিভাবক ছেলেদের বাঁচাতে হাতে হাসপাতালে হাজির জড়িবুটি নিয়ে।  হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি প্রশয় না দেওয়ায় বিক্ষোভ দেখান তাঁরা। ঘটনাস্থলে সিউড়ি থানার পুলিস পৌঁছতেই পরিস্থিতি স্বাভাবিক হয়। জানা গিয়েছে,   মৃত (২) ও অসুস্থ (২) সকলেরই বয়স ১২ থেকে ১৩ বছরের মধ্যে।

.