Malda: আগ্নেয়াস্ত্র হাতে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট! গ্রেফতার ২ যুবক

ধৃতদের কাছে পাওয়া গেল আগ্নেয়াস্ত্র ও গুলি।

Updated By: Apr 25, 2022, 05:36 PM IST
Malda: আগ্নেয়াস্ত্র হাতে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট! গ্রেফতার ২ যুবক

নিজস্ব প্রতিবেদন: ফের আগ্নেয়াস্ত্র হাতে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট। এবার ২ যুবককে গ্রেফতার করল পুলিস। উদ্ধার করা হল আগ্নেয়াস্ত্র ও গুলি। ঘটনাস্থল, আবারও সেই মালদহ।

পুলিস সূত্রে খবর, ধৃতেরা হল বিশ্বজিৎ ঘোষ ও শিবশংকর ঘোষ। মালদহের মহদীপুরের গৌড় এলাকার বাসিন্দা দু'জনেই। একাদশ শ্রেণিতে পড়ে শিবশংকর, আর মহদিপুরে ভারত-বাংলাদেশ স্থলবাণিজ্য বন্দরের কর্মী বিশ্বজিৎ। সোশ্যাল মিডিয়ায় আগ্নেয়াস্ত্র হাতে ছবি পোস্ট করেছিল তারা। ছবিটি ভাইরাল হয়ে যায়। এরপরই তদন্তে নামে পুলিস। 

রবিবার রাতে মহদীপুরের গৌড় এলাকা থেকেই গ্রেফতার করা হয় বিশ্বজিৎ ও শিবশংকরকে। তাঁদের কাছে একটি পাইপগান ও কার্তুজ পাওয়া গিয়েছে। কোথায় আগ্নেয়াস্ত্র পেল? পুলিসের কাছে ধৃতেরা কোনও বৈধ কাগজ দেখাতে পারেনি বলে খবর।

আরও পড়ুন: Malda: টাকার জন্য চাপ শ্বশুরবাড়ির, না দিতে পারায় করুণ পরিণতি ১০ মাসের শিশুর

এর আগে, অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র হাতে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছিলেন পুরাতন মালদা পঞ্চায়েত সমিতির সভাপতি তথা জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের (TMC) সভানেত্রী মৃণালিনী মন্ডল। তাও আবার পঞ্চায়েত সমিতির অফিসে বসেই! সেই ছবিটি ভাইরাল হয়ে গিয়েছিল। যদিও ছবির সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.