মানসিক চাপে ব্রেন স্ট্রোক! মৃত্যু ২০১৪-র টেট চাকরিপ্রার্থীর

সল্টলেক করুণাময়ী মোড়ে ২০১৪ নন-ইনক্লুডেড টেট প্রার্থীদের আন্দোলনেও অংশ নেন তিনি। আন্দোলনের তৃতীয় দিনে ধরনা মঞ্চে উপস্থিত ছিলেন তিনি।

Updated By: Nov 17, 2022, 06:10 PM IST
মানসিক চাপে ব্রেন স্ট্রোক! মৃত্যু ২০১৪-র টেট চাকরিপ্রার্থীর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দীর্ঘ ৮ বছর পেরিয়ে গিয়েছে। প্রাইমারি টেট পাস করেছিলেন ২০১৪ সালে। কিন্তু তারপর একের পর এক নানা জটিলতায় চাকরি পাননি। সদ্য করুণাময়ী মোড়ে টেট আন্দোলনকারীদের ধরনা মঞ্চেও উপস্থিত ছিলেন। চাকরি নিয়ে এই টানাপোড়েনের মধ্যেই মানসিক চাপ থেকে ব্রেন স্ট্রোকে মৃত্যু হল এক টেট চাকরিপ্রার্থীর। মৃতের নাম মিলন মণ্ডল। 

বৃহস্পতিবার ভোরে ব্রেন স্ট্রোক হয়ে মৃত্যু হয় মিলন মণ্ডলের। পরিবার সূত্রে জানা গিয়েছে, মানসিক চাপের কারণেই ব্রেন স্ট্রোক হয় তাঁর। নদিয়ার কৃষ্ণনগরের ধুবুলিয়া থানার বাহিরদ্বীপ গ্ৰামের বাসিন্দা ছিলেন মিলন মণ্ডল। সল্টলেক করুণাময়ী মোড়ে ২০১৪ নন-ইনক্লুডেড টেট প্রার্থীদের আন্দোলনেও অংশ নেন তিনি। আন্দোলনের তৃতীয় দিনে ধরনা মঞ্চে উপস্থিত ছিলেন তিনি। প্রসঙ্গত, চাকরিতে অবিলম্বে নিয়োগের দাবি জানিয়েছিলেন ২০১৪ নন-ইনক্লুডেড টেট প্রার্থীরা। কিন্তু পর্ষদ সভাপতি গৌতম পাল স্পষ্ট জানিয়ে দেন, সেটা কোনওভাবেই সম্ভব নয়। কারণ, ২০১৪-র নন-ইনক্লুডেড প্রার্থীরা দুবার ইন্টারভিউতে বসার সুযোগ পেয়েছিলেন। তাই ২০১৬-র নিয়োগ নীতি অনুযায়ী-ই নিয়োগ হবে প্রাথমিকে। প্রত্যেকেই এবারের ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগপ্রক্রিয়ায় অংশ নিতে হবে। 

আরও পড়ুন, Howrah Murder: এক সন্তানের মায়ের সঙ্গে প্রেম-বিয়ে, ১৫ দিন সংসারের পর যুবকের রহস্যমৃত্যু

উল্লেখ্য, এর আগে মুর্শিদাবাদের লালগোলাতেও এক চাকরিপ্রার্থীর আত্মঘাতী হওয়ার খবর সামনে আসে। প্রাথমিক স্কুলে চাকরির জন্য ছয় লক্ষ টাকা দিয়েও মেলেনি চাকরি। হতাশায় আত্মঘাতী হন ওই যুবক। মৃত যুবক আব্দুর রহমান শেখের ঘরে থেকে একটি সুইসাইড নোট উদ্ধার হয়। তাতে তিনি এই প্রতারণার কথা উল্লেখ করেছেন। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় মুর্শিদাবাদের লালগোলায়। তারপরেই আব্দুরের বাবা মুফিজুদ্দিন শেখ থানায় অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগের ভিত্তিতে এক জনকে গ্রেফতার করে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.