মিলে গেল পূর্বাভাস! বিকেল থেকে শুরু প্রবল ঝড়বৃষ্টি, বজ্রাঘাতে ৩ জনের মৃত্যু

 বৈষ্ণবনগর ব্লকে ২ জন ও চাঁচোল ১ নম্বর ব্লকে একজনের মৃত্যু হয়।

Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Jun 25, 2020, 08:28 PM IST
মিলে গেল পূর্বাভাস! বিকেল থেকে শুরু প্রবল ঝড়বৃষ্টি, বজ্রাঘাতে ৩ জনের মৃত্যু
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : বজ্রাঘাতে তিন জনের মৃত্যু হল মালদায়। এদিন বিকেল সাড়ে ৪টে থেকে প্রবল ঝড়-বৃষ্টি শুরু হয় জেলা জুড়ে। সঙ্গে বজ্রবিদ্যুত। সেইসময়ই বৈষ্ণবনগর ব্লকে ২ জন ও চাঁচোল ১ নম্বর ব্লকে একজনের মৃত্যু হয়। ৩ জনেরই বজ্রাঘাতে মৃত্যু হয়।

পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃতদের মধ্যে একজনে নাম তাজিমুল আলি। বয়স ৩৫ বছর। বাড়ি চাঁচোল ১ নম্বর ব্লকের সাওরগাছি এলাকায়। তাজিমুল আলি পেশায় খেত মজুর ছিলেন। পরিবারের সদস্যরা জানিয়েছেন, জমিতে গরু বাঁধা ছিল। সেই গরু আনতে যান তিনি। তখনই বজ্রঘাতে তাঁর মৃত্যু হয়। অন্যদিকে কালিয়াচক ৩ নম্বর ব্লকের বৈষ্ণবনগর থানা এলাকায় জমিতে কাজ করছিলেন চিরঞ্জিৎ মণ্ডল ও মিঠুন মণ্ডল। বজ্রাঘাতে মৃত্যু হয় তাঁদেরও। দেহ ৩টি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস।

প্রসঙ্গত, সোমবারই আলিপুর আবহাওয়া দফতর পূর্বাভাসে বলেছিল যে,'উত্তর ভাসবে। দক্ষিণে বৃষ্টি কম।' উত্তরবঙ্গের ৫ জেলায় অতি ভারী বৃষ্টির সতর্কবার্তা জারি করেছিল আবহাওয়া দফতর। ২৪ জুন থেকে ২৬ জুন ভারী থেকে অতি ভারী বৃষ্টি হতে পারে। পূর্বাভাসে এমনটাই জানিয়েছিল আলিপুর আবহাওয়া দফতর। 

পূর্বাভাসের পরিপ্রেক্ষিতে উত্তরবঙ্গের ৫ জেলা- দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি, কোচবিহার ও আলিপুরদুয়ারে জারি করা হয়েছিল গেরুয়া সতর্কবার্তা। তবে উত্তরবঙ্গে বৃষ্টি হলেও, দক্ষিণবঙ্গে সেরকম বৃষ্টির দেখা নেই। বরং বেশকিছু জেলায় গুমোট আবহাওয়া।

আরও পড়ুন, 

'দিলীপবাবু নিমতলা ঘাটে বসে থাকুন, সকাল থেকে লাশ গুনুন'