Baranagar: পরিত্যক্ত থানা ভাঙার সময়ে বিস্ফোরণ, জখম ৩

বোমা এল কোথায় থেকে? তদন্তে পুলিস।

Updated By: Aug 21, 2021, 07:54 PM IST
Baranagar: পরিত্যক্ত থানা ভাঙার সময়ে বিস্ফোরণ, জখম ৩

নিজস্ব প্রতিবেদন: পরিত্যক্ত থানায় বোমা এল কীভাবে? ভরদুপুরে বিস্ফোরণে আহত হলেন তিনজন শ্রমিক। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার বরানগরে। তদন্তে নেমেছে পুলিস।

বরানগরের কুটিঘাটের ভবনটি এখন পরিত্যক্ত। থানা স্থানান্তরিত হয়েছে জিটি রোডের ধারে, নতুন ভবনে। তাহলে কুঠিঘাটে বিস্ফোরণ ঘটল কীভাবে? এদিন সকালে পরিত্যক্ত থানাটি ভেঙে ফেলার কাজ চলছিল। ইঁট-বালি-সহ বিভিন্ন সামগ্রী গাড়িতে তুলছিলেন শ্রমিকরা। থানার পরিত্যক্ত বাথরুমটিও বাদ যায়নি।  সেখানে আচমকাই বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে, কর্মরত অবস্থায় গুরুতর আহত হন তিনজন শ্রমিক। তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় সাগর দত্ত মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। চিকিৎসা চলছে তিনজনেরই।

আরও পড়ুন: Howrah: মদ কেনার টাকা নিয়ে বচসা, শিবপুরে বন্ধুদের হাতে 'খুন' কিশোর

এদিকে এই ঘটনার খবর বরানগরে কুটিঘাটে পরিত্যক্ত থানায় পৌঁছয় পুলিস। খবর দেওয়া হয় বম্ব স্কোয়াড। প্রাথমিক তদন্তে অনুমান, বরানগর থানার মালখানায় বাজেয়াপ্ত করে রাখা বোমাতেই বিস্ফোরণ ঘটেছে। সেক্ষেত্রে বাজেয়াপ্ত করার সময়েই বোমা নিষ্ক্রিয় করা হয়নি কেন? সে প্রশ্ন যেমন উঠেছে, তেমনি সমাজবিরোধী কার্যকলাপের জন্য বোমা মজুতের সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না অনেকেই। তদন্ত নেমেছে পুলিস।  

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.