Abduction: পুলিস সেজে ব্যবসায়ীকে অপহরণের চেষ্টা! তারপর...

স্থানীয় সূত্রের খবর, ওই ব্যবসায়ীর নাম আজান আলি। বাড়ি, উত্তর ২৪ পরগনার হাড়োয়ার অর্জুনপুরে। মুদিখানার দোকান চালান তিনি।

Updated By: Jul 30, 2023, 08:53 PM IST
Abduction: পুলিস সেজে ব্যবসায়ীকে অপহরণের চেষ্টা! তারপর...

বিমল বসু: পুলিস সেজে ব্যবসায়ীকে অপহরণের চেষ্টা! কীভাবে? হাতেনাতে পাকড়াও ৩ দুষ্কৃতী। বাজেয়াপ্ত করা হল পুলিসের স্টিকার লাগানো গাড়িও। ঘটনাস্থল, উত্তর ২৪ পরগনার বসিরহাটের হাড়োয়া।

আরও পড়ুন: Malda Blast: ছাউনির খুঁটিতে হেলান দিতেই বিস্ফোরণ! মালদহে আহত ১০ বছরের শিশু...

ঘটনাটি ঠিক কী? গত কয়েক মাস ধরেই নাকি হাড়োয়ার অর্জুনতলা এলাকার লাউহাটি রোডে পুলিস পরিচয় দিয়ে তোলাবাজি চলছিল! অভিযুক্ত ৩ যুবকের নাম পরিচয় জানার চেষ্টা চলছিল পুলিস। অবশেষে ধরা পড়ল তিনজনই।

পুলিস সূত্রে খবর, গত শনিবার হাড়োয়া থানায় খবর আসে, অর্জুনপুর এলাকায় এক ব্যবসায়ীকে পুলিস স্টিকার লাগানো গাড়িতে করে তুলে নিয়ে গিয়েছে ৩ জন। ওই ব্যবসায়ীর নাম আজান আলি। মুদিখানার দোকান চালান তিনি।

তারপর? খবর পাঠিয়ে দেওয়া হয় আশেপাশের বিভিন্ন থানায়। শেষপর্যন্ত সেদিন রাতেই যখন স্থানীয় রাজারহাট থানায় এলাকায় দিয়ে যাওয়ার সময়ে গাড়ি-সমেত গ্রেফতার করা হয় ৩ জনকে। উদ্ধার করা হয় ওই ব্যবসায়ীকেও। ধৃতদের মধ্য়ে দু'জনের বাড়ি উত্তর ২৪ পরগনারই নিউ ব্যারাকপুরে, আর একজন জগদ্দলের বাসিন্দা। তাঁদের ৪ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। 

আরও পড়ুন: Purulia: শিলান্যাস হয়েছে ৭ বছর আগে, কিন্তু আজও সেতু হয়নি! এবার কাজে নামলেন গ্রামবাসীরাই...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.