East Midnapore: জাতীয় সড়কে ৪টি গাড়ির সংঘর্ষ; মৃত ৩, আহত কমপক্ষে ১৭

কীভাবে দুর্ঘটনা ঘটল? তদন্তে পুলিস।

Updated By: Nov 12, 2021, 05:16 PM IST
East Midnapore: জাতীয় সড়কে ৪টি গাড়ির সংঘর্ষ; মৃত ৩, আহত কমপক্ষে ১৭

নিজস্ব প্রতিবেদন: দিঘা-নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়়কে চারটি গাড়ির সংঘর্ষ। প্রাণ হারালেন ৩ জন। আহত কমপক্ষে ১৭ জন। তাঁদের মধ্যে আবার ৮ জনের অবস্থা আশঙ্কাজনক। ভয়াবহ দুর্ঘটনা ঘটল পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরের নরঘাট এলাকায়। 

স্থানীয় সূত্রে খবর, ঘড়িতে তখন সকাল ৬টা। পূর্ব মেদিনীপুরের খেজুরি থেকে হাওড়ার দিয়ে যাচ্ছিল যাত্রীবোঝাই একটি বাস। নরঘাট ব্রিজের কিছুটা আগে পেট্রল পাম্পের কাছে রাস্তার বাঁকে আচমকাই নিয়ন্ত্রণ হারান চালক। তারপর? প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, উল্টো দিক থেকে আসছিল সবজি বোঝাই একটি গাড়ি। প্রথমে সেই গাড়িটিকেই ধাক্কা দেয় বাসটি। সব্জি গাড়িটির পিছনে ছিল লরি ও চার চাকার একটি গাড়ি। ওই দুটি গাড়িকেও  ধাক্কা মারে বাসটি। দুর্ঘটনার পর কার্যত দুমড়ে-মুচড়ে যায় বাস ও সব্জির গাড়িটির। বিকট শব্দে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। প্রায় সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় থানায়।

আরও পড়ুন: রাতের অন্ধকারে গরু পাচার! সিতাই সীমান্তে BSF-এর গুলিতে নিহত ২

দুর্ঘটনাগ্রস্ত বাস-সহ অন্য গাড়িগুলি থেকে আহতদের উদ্ধার করা হয়। সকলকেই নিয়ে যাওয়া হয় তমলুকে জেলা হাসপাতালে। বাস ও সব্জির গাড়ির চালক ও বাসের এক যাত্রীকে মৃত বসে ঘোষণা করেন চিকিৎসকরা। গুরুতর আহত অবস্থায় চিকিৎসা চলছে কমপক্ষে ১৭ জনের। ৮ জনের অবস্থা আশঙ্কাজনক। এই দুর্ঘটনার জেরে বেশ কিছুক্ষণ অবরুদ্ধ ছিল দিঘা-নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়়ক। তদন্তে নেমেছে পুলিস। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)