মুখে মাস্ক ছাড়াই রাস্তায়, আটক ৩০, মামলা দায়ের ৫০ জনের বিরুদ্ধে

পুলিসের পক্ষ থেকে মাস্ক পরিয়েও দেওয়া হয়৷ 

Updated By: Jul 7, 2020, 05:53 PM IST
মুখে মাস্ক ছাড়াই রাস্তায়, আটক ৩০, মামলা দায়ের ৫০ জনের বিরুদ্ধে
ফাইল ফোটো

নিজস্ব প্রতিবেদন : মাস্ক না পরে রাস্তায় বের হওযায় ৫০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করল নরেন্দ্রপুর থানার পুলিস। সোনারপুর থানার পুলিস আটক করল ৩০ জনকে। 

মাস্ক ব্যবহার নিয়ে সচেতনতা বাড়াতে বারুইপুর পুলিস জেলার পুলিস সুপার রশিদ মুনির খানের নির্দেশে এদিন বিশেষ অভিযান চালায়  সোনারপুর ও নরেন্দ্রপুর থানার পুলিস ৷ প্রত্যেকেই যাতে মাস্ক ব্যবহার করেন তারজন্য পুলিসের পক্ষ থেকে যাঁরা-ই রাস্তায় মাস্ক ছাড়া বেরিয়েছেন, তাঁদেরকে সতর্ক করা হয় ৷ পুলিসের পক্ষ থেকে মাস্ক পরিয়েও দেওয়া হয়৷ পাশাপাশি, ফের মাস্ক ছাড়া বের হলে আইনানুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলেও এদিন পথচলতি মানুষজনকে সতর্ক করেছে পুলিস ৷ বারুইপুর পুলিস জেলার পুলিস সুপার জানিয়েছেন, তাদের এই অভিযান নিয়মিতভাবে চলবে৷

প্রসঙ্গত, করোনা মোকাবিলায় রাস্তায় বেরলেই মাস্ক পরা বাধ্যতামূলক আগেই করেছিল সরকার। কিন্তু তারপরেও বহু মানুষজেনর মধ্য়ে গা-ছাড়া মনোভাব দেখা গিয়েছে। মাস্ক ছাড়াই রাস্তায় বেরতে দেখা গিয়েছে। অথবা মাস্ক পরলেও, তা যথাযথভাবে নেই। এদিকে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা রোজ বেড়েই চলেছে। এই পরিস্থিতিতে মাস্ক ছাড়া রাস্তায় বেরলেই মামলা দায়ের করা হবে বলে কড়া সিদ্ধান্ত নেয় প্রশাসন।

আরও পড়ুন, লকডাউনের পথে উত্তর ২৪ পরগনা, নবান্নে গেল প্রস্তাব