সাঁকরাইলে ডাইনি অপবাদে বৃদ্ধাকে মারধরের ঘটনায় গ্রেফতার ৩, অধরা বিজেপি নেতা

এই ঘটনায় দুই মহিলা সহ ছ-জনের নামে অভিযোগ দায়ের হয়। বাকিদের খোঁজে তল্লাশি শুরু করছে পুলিস।ভীম সরেন, তরুণ সরেন, সুধীর হেম্বরমকে আজ ঝাড়গ্রাম আদালতে তোলা হলে ৭ দিন পুলিস হেফাজতের নির্দেশ দেয় আদালত। 

Updated By: Mar 10, 2020, 05:30 PM IST
সাঁকরাইলে ডাইনি অপবাদে বৃদ্ধাকে মারধরের ঘটনায় গ্রেফতার ৩, অধরা বিজেপি নেতা

নিজস্ব প্রতিবেদন: ডাইনি অপবাদে মারধরের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করল সাঁকরাইল থানার পুলিস।এই ঘটনায় দুই মহিলা সহ ছ-জনের নামে অভিযোগ দায়ের হয়। বাকিদের খোঁজে তল্লাশি শুরু করছে পুলিস।ভীম সরেন, তরুণ সরেন, সুধীর হেম্বরমকে আজ ঝাড়গ্রাম আদালতে তোলা হলে ৭ দিন পুলিস হেফাজতের নির্দেশ দেয় আদালত। ঝাড়গ্রামের ভালকিশোল গ্রামের বাসিন্দা চম্পা আড়ী নামে এক বৃদ্ধাকে ডাইনি সন্দেহে বেধড়ক মারধর করা হয় রবিবার। মারধরের অভিযোগ ওঠে স্থানীয় বিজেপি নেতা রবিন্দ্র হাঁসদার বিরুদ্ধে। পুলিস সূত্র থেকে জানা গিয়েছে, রবিবার সন্ধেয় চম্পাকে আড়ীকে তার বাড়ি থেকে তুলে নিয়ে  গিয়ে  ৫-৬ জন মিলে চম্পাকে বেধড়ক মারধর করে ।শরীরে গরম রডের ছেঁকা দেওয়া হয়। 

আরও পড়ুন: পুরভোট এগোতেই উত্তপ্ত আরামবাগ, বিজেপি-তৃণমূল সংঘর্ষে গুরুতর আহত ৪

অভিযোগ, সেদিন সন্ধে ৬.৩০ নাগাদ রবীন্দ্র চম্পাকে তাঁর বাড়িতে তুলে নিয়ে যায় এবং সেখানে ৫-৬ জন মিলে চম্পাকে বেধড়ক মারধর করে এবং তার সারা শরীরে গরম রডের ছেঁকা দেয়। নির্মম অত্যাচারের পর ফের বাড়িতেই ফেলে দিয়ে যায়। সূত্রের খবর, সোমবার সকালে পুলিস ঘটনার কথা জানতে পেরে চম্পাকে উদ্ধার করে স্থানীয় ব্লক প্রাথমিক সাস্থ্যকেন্দ্রে ভর্তি করে। অভিযোগ দায়ের করা হয়েছে সাঁকরাইল থানায়। এই ঘটনায় ১ জন গ্রেফতার করা হয়েছিল আগেই। আজ পুলিসের জালে আরও ৪। মূল অভিযুক্ত বিজেপি নেতা পলাতক।

.