'খেতে দেব', ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ ৭০ বছরের বৃদ্ধাকে

খাবার খেতে দেওয়ার নাম করেই তাঁকে কেউ বা কারা ডেকে নিয়ে যায়। তারপর কোনও নির্জন স্থানে তাঁর উপর যৌন নির্যাতন চালানো হয়।

Updated By: Sep 15, 2018, 03:15 PM IST
'খেতে দেব', ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ ৭০ বছরের বৃদ্ধাকে

নিজস্ব প্রতিবেদন : সত্তর বছরের এক বৃদ্ধাকে ধর্ষণের ঘটনা ঘটল বর্ধমানে। গুরুতর জখম অবস্থায় ওই বৃদ্ধা বর্তমানে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি। কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত, সে সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, মাঝরাতে দরজা খুলে দেন স্ত্রী! প্রেমিকের হাতে ফ্ল্যাটের মধ্যে নৃশংসভাবে খুন স্বামী

স্টেশন চত্বরে রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন বছর ৭০-এর এক বৃদ্ধা। রক্তে ভেসে যাচ্ছে শাড়ি। যন্ত্রণায় সমানে গোঙাচ্ছেন। আর্তনাদের আওয়াজ শুনেই থমকে দাঁড়িয়ে পড়েন স্থানীয় কয়েকজন ব্যক্তি। রক্তাক্ত অবস্থায় ওই বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান তাঁরা। কিন্তু তারপর তাঁরাও হাসপাতালের জরুরি বিভাগের সামনে তাঁকে ফেলে রেখে পালিয়ে যান। এরপর চিকিত্সকরাই ওই বৃদ্ধাকে উদ্ধার করে তাঁর চিকিত্সা শুরু করেন।

আরও পড়ুন, বিছানার বালিশে মাথা রেখে শুতেই হাড়হিম!

জানা গেছে, ওই নির্যাতিতা বৃদ্ধার বাড়ি হুগলীতে। ট্রেনে ও স্টেশনে ভিক্ষা করেই দিন গুজরান হয় তাঁর। অভিযোগ, খাবার খেতে দেওয়ার নাম করেই তাঁকে কেউ বা কারা ডেকে নিয়ে যায়। তারপর কোনও নির্জন স্থানে তাঁর উপর যৌন নির্যাতন চালানো হয়। ধর্ষণের পর দুষ্কৃতীরা তাঁকে বর্ধমান রেল স্টেশন চত্বরে ফেলে দিয়ে পালিয়ে যায়।

আরও পড়ুন, ৮ বছর প্রেম-রেজিস্ট্রির পর বিয়ের কথা বলতেই প্রেমিকাকে খুনের চেষ্টা প্রেমিকের

ডাক্তারি পরীক্ষায় শারীরিক নির্যাতনের প্রমাণ মিলেছে। এই ঘটনায় স্বতঃপ্রণোদিত হয়ে মামলা রুজু করেছে পুলিস। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।