প্রতিবাদী কিশোরীকে ধর্ষণের পর খুন করে ঝুলিয়ে দিল দুষ্কৃতীরা

বাড়িতে একা পেয়ে প্রতিবাদী ছাত্রীকে ধর্ষণের পর খুন করে ঝুলিয়ে দিল দুষ্কৃতীরা। জানলা দিয়ে রক্তাক্ত কিশোরীকে ঝুলতে দেখে থানায় খবর দেন প্রতিবেশীরা। ঘটনাটি পূর্ব বর্ধমানের কালনার মন্তেশ্বরের জামনা গ্রামের। দেহ উদ্ধার করেছে মন্তেশ্বর থানার পুলিশ। ধর্ষণ করেই ওই কিশোরীকে খুন করা হয়েছে বলে দাবি পরিজনদের।

Updated By: Sep 25, 2018, 09:25 PM IST
প্রতিবাদী কিশোরীকে ধর্ষণের পর খুন করে ঝুলিয়ে দিল দুষ্কৃতীরা

নিজস্ব প্রতিবেদন: বাড়িতে একা পেয়ে প্রতিবাদী ছাত্রীকে ধর্ষণের পর খুন করে ঝুলিয়ে দিল দুষ্কৃতীরা। জানলা দিয়ে রক্তাক্ত কিশোরীকে ঝুলতে দেখে থানায় খবর দেন প্রতিবেশীরা। ঘটনাটি পূর্ব বর্ধমানের কালনার মন্তেশ্বরের জামনা গ্রামের। দেহ উদ্ধার করেছে মন্তেশ্বর থানার পুলিশ। ধর্ষণ করেই ওই কিশোরীকে খুন করা হয়েছে বলে দাবি পরিজনদের।

জরুরি কাজের জন্যে মঙ্গলবার বাড়ির বর্ধমান গিয়েছিলেন বাড়ির সবাই। বাড়িতে একই ছিল জামনা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রীটি। বাড়ি ফাঁকা থাকার সুযোগে ঘরে ঢুকে তাকে এক বা একাধিক দুষ্কৃতী ধর্ষণ করে বলে অভিযোগ। 

বরাবরই প্রতিবাদী ছিল এই ছাত্রী। প্রতিবাদ করার কারণেই তাকে ধর্ষণের পর খুন করে ঝুলিয়ে দেওয়া হয়ে থাকতে পারে অনুমান। রক্তাক্ত অবস্থায় বাড়িতেই ঝুলতে দেখেন প্রতিবেশীরা।