close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

শিলিগুড়িতে বিয়ের জন্য নাবালিকাকে তুলে আনলেন ৬৫ বছরের বৃদ্ধ

জানা গিয়েছে, বনিজের হাট এলাকার বাসিন্দা ময়দান আলি একটি ক্ষুদ্র চা বাগানের মালিক।

Updated: Sep 15, 2019, 07:29 PM IST
শিলিগুড়িতে বিয়ের জন্য নাবালিকাকে তুলে আনলেন ৬৫ বছরের বৃদ্ধ

নিজস্ব প্রতিবেদন: বিয়ে করার জন্য় নাবালিকাকে তুলে আনার অভিযোগে আটক হলেন বছর ৬৫-এর এক বৃদ্ধ। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়িতে। খবর চাউর হতেই ধুন্ধুমার বেঁধে যায় এলাকায়। স্থানীয়দের অভিযোগ, বিয়ের করার জন্য উত্তর দিনাজপুরের চোপড়া থেকে বছর ১৭-র এক নবালিকাকে বাড়িতে নিয়ে আসেন ময়দান আলি নামে ওই বৃদ্ধ। অভিযোগ অস্বীকার করেছেন তিনি। 

জানা গিয়েছে, বনিজের হাট এলাকার বাসিন্দা ময়দান আলি একটি ক্ষুদ্র চা বাগানের মালিক। ঘটনাটি জানতে পেরে পুলিসে খবর দেন স্থানীয়রা। রবিবার তাঁকে আটক করেন জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিস। খবর দেওয়া হয় চাইল্ড ওয়েলফেয়ার কমিটিতেও। যদিও অন্য সুর শোনা যায় অভিযুক্তের গলায়। তাঁর বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ অস্বীকার করেন ময়দান আলী। পাল্টা যুক্তি দিয়ে জানিয়েছেন, তাঁর প্রথম স্ত্রী প্রয়াত হওয়ার পর দুই ছেলে দেখেন না। রান্না-খাওয়া নিয়েও ঢের সমস্যায় পড়তে হয় তাঁকে। এরপরই দ্বিতীয় বিয়ের সিদ্ধান্ত নেন বৃদ্ধ। খোঁজ পান বছর ৩৬-এর এক মহিলা। তিনি আরও বলেন, ওই মহিলাকে বিয়ে করতে গেলে ওই নাবালিকাকে হাজির করা হয় তাঁর সামনে।

আরও পড়ুন: বিবাহবহির্ভূত সম্পর্কের জের, স্ত্রী-এর হাতেই খুন স্বামী

ময়দান আলির যুক্তি সেই কারণেই ওই নাবালিকাকে সঙ্গে করে নিয়ে আসেন তিনি। জলপাইগুড়ি পুলিশ সুপার অভিষেক মোদী জানান, নাবালিকার বিবাহের খবর পেয়ে আমাদের কোতোয়ালি থানার টিম বনিজের হাটে গিয়ে নাবালিকা ও ময়দান আলিকে থানায় নিয়ে আসে। বিষয়টি থতিয়ে দেখতে চাইল্ড ওয়েলফেয়ার কমিটিকে অনুরোধ করা হয়েছে।

Tags: