Municipal Elections 2022: প্রচারে টাকা বিলিতে অভিযুক্ত BJP, প্রার্থীপদ খারিজের দাবি TMC-র

এই ভিডিও ভাইরাল হতেই আসরে নেমেছে তৃণমূল কংগ্রেস

Updated By: Feb 23, 2022, 08:57 AM IST
Municipal Elections 2022: প্রচারে টাকা বিলিতে অভিযুক্ত BJP, প্রার্থীপদ খারিজের দাবি TMC-র
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: টাকা দিয়ে ভোট কেনার অভিযোগ মালদায়। ভোট প্রচারে বেরিয়ে টাকা বিলি করার অভিযোগ ইংরেজবাজার পৌরসভার ২৮ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী কৃষ্ণ মন্ডল-এর বিরুদ্ধে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিও। 

বিজেপি প্রার্থীর প্রার্থি পদ খারিজের আবেদন নিয়ে কমিশনে যাচ্ছে তৃণমূল। তবে ভোটারদের নয় দলীয় কর্মীকে সাহায্য করেছিলেন বলে দাবি বিজেপি প্রার্থী কৃষ্ণ মন্ডল এর।                                

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিতে দেখা গেছে যে ইংরেজবাজার পৌরসভার ২৮ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী কৃষ্ণ মন্ডল এক ব্যক্তিকে টাকা দিচ্ছেন। বিজেপির উত্তরীয় পড়ে সেই টাকা দিচ্ছেন তিনি। 

আরও পড়ুন: Boy Returns Home After 12 Years: সৎ বাবার বিরুদ্ধে বিক্রি করে দেওয়ার অভিযোগ, ১২ বছর পর মায়ের কাছে ফিরল সন্তান

এই ভিডিও ভাইরাল হতেই আসরে নেমেছে তৃণমূল কংগ্রেস। জেলা তৃণমূল কংগ্রেস নেতা দুলাল সরকারের দাবি ভোটারদের প্রভাবিত করতে টাকা বিলি করছেন বিজেপি প্রার্থী। ভোটের আগে কোনও প্রার্থীর টাকা বিলি পুরোপুরি বেআইনি। 

নির্বাচন কমিশনকে ওই প্রার্থীর প্রার্থীপদ প্রত্যাহারের জন্য তৃণমূল কংগ্রেস আবেদন জানাবে। যদিও ভোটারদের প্রভাবিত করার অভিযোগ অস্বীকার করেছেন বিজেপি প্রার্থী কৃষ্ণ মন্ডল। তার দাবি দলীয় কর্মীকে তিনি ওই টাকা দিয়েছেন। দলীয় কর্মী সমস্যায় পড়েছিলেন তাই তিনি টাকা দিয়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.