নন্দীগ্রামে বিবস্ত্র অবস্থায় উদ্ধার BJP কর্মীর স্ত্রী, ধর্ষণ করে খুনের চেষ্টার অভিযোগ TMCর বিরুদ্ধে

সূত্রের খবর, ক্যানেল পাড়ে হাত-পা-মুখ বেঁধে ফেলে যায় দুষ্কৃতীরা। ওই মহিলাকে বিবস্ত্র অচেতন অবস্থায় উদ্ধার করে পরিবারের লোকজন।  

Updated By: Mar 30, 2021, 02:35 PM IST
নন্দীগ্রামে বিবস্ত্র অবস্থায় উদ্ধার BJP কর্মীর স্ত্রী, ধর্ষণ করে খুনের চেষ্টার অভিযোগ TMCর বিরুদ্ধে
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ২০২১-এর নির্বাচনে হটস্পট নন্দীগ্রাম। রোজই রাজনৈতিক তরজা চলছে নন্দীগ্রামকে ঘিরে। আগামী ১ এপ্রিল সেখানে ভোট। আজ প্রচারের শেষ দিন। আর এমন টানটান পরিস্থিতির মাঝেই ধর্ষণের অভিযোগ নন্দীগ্রামে। ঘটনা নন্দীগ্রামের তেঁতুলবাড়ি এলাকায়। এক বিজেপি কর্মীর স্ত্রীকে ধর্ষণ করে খুনের চেষ্টার অভিযোগ উঠল।

ঘটনায় চাঞ্চল্য এলাকায়। সূত্রের খবর, ক্যানেল পাড়ে হাত-পা-মুখ বেঁধে ফেলে যায় দুষ্কৃতীরা। গতকাল ওই মহিলাকে বিবস্ত্র অচেতন অবস্থায় উদ্ধার করে পরিবারের লোকজন। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় তমলুক হাসপাতালে ভর্তি করা হয়েছে। গৃহবধূর স্বামীর নাম শ্যামল মাইতি।

নির্যাতিতার পরিবারের অভিযোগ, তৃণমূলের দুস্কৃতীরাই এই কাজ করেছে। ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পাশাপাশি নির্যাতিতার পরিবারের তরফে আরও অভিযোগ গতকাল পুলিসে অভিযোগ জানাতে গেলে হয়রান হতে হয় তাঁদের। এরপর আজ অভিযোগ নেয় পুলিস। ঘটনাকে কেন্দ্র করে থানার সামনে উত্তজনা ছড়িয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাসি শুরু হয়েছে বলেই খবর।

উল্লেখ্য়, আজ মঙ্গলবার নন্দীগ্রামে প্রচারে এসে এই ঘটনার প্রসঙ্গে তুলেছেন খোদ স্বরাষ্ট্রমন্ত্রী। ঘটনায় মমতা বন্দ্য়োপাধ্যায়ের নাম করেই তোপ দেগেছেন। প্রশ্ন তুলেছেন বাংলায় নারী সুরক্ষা নিয়েও।

.