Malbazar: এবার উদ্ধার করা হল লেপার্ডের দেহ, দুদিন আগেই মৃত্যু...

Malbazar: মালবাজার মহকুমার মেটেলি ব্লকের আইবিল চা-বাগানের ডাঙ্গি ডিভিশন থেকে ফের একটি পূর্ণবয়স্ক স্ত্রী লেপার্ডের দেহ উদ্ধার করা হল! কেন বারবার এভাবে মরছে বন্যপ্রাণ?

Updated By: Sep 5, 2023, 03:00 PM IST
Malbazar: এবার উদ্ধার করা হল লেপার্ডের দেহ, দুদিন আগেই মৃত্যু...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মালবাজার মহকুমার মেটেলি ব্লকের আইবিল চা-বাগানের ডাঙ্গি  ডিভিশন থেকে ফের একটি পূর্ণবয়স্ক স্ত্রী লেপার্ডের দেহ উদ্ধার করা হল। মঙ্গলবার সকালে বাগানের শ্রমিকেরা আইবিল চা-বাগানের ডাঙ্গি ডিভিশনের ৩৫ নম্বর সেকশনে একটি লেপার্ডের দেহ পড়ে থাকতে দেখেন। 

আরও পড়ুন; Weather Today: তাপমাত্রায় বড়সড় পরিবর্তন! নিম্নচাপের বৃষ্টি চলবে আরও কতদিন?

খবর জানাজানি  হতেই বহু মানুষের ভিড় হয় এলাকায়। খবর দেওয়া হয় বন দফতরেও। খবর যায় বন দফতরের খুনিয়া স্কোয়াডে। খুনিয়া স্কোয়াডের বনকর্মীরা আসেন এবং লেপার্ডের দেহ উদ্ধার করে নিয়ে যান।

কদিন আগে এই ডিভিশনে আরও একটি লেপার্ডের দেহ পাওয়া গিয়েছিল। এদিনে লেপার্ডের দেহ থেকে গন্ধ বের হওয়া শুরু করেছিল বলেই মূলত জানাজানি হয়। খুনিয়া স্কোয়াডের বনকর্মীরা জানাচ্ছেন, চিতার দেহ দেখে তাঁদের মনে হচ্ছিল দেহটি দুদিন আগের। সবে পচতে শুরু করেছে। 

আরও পড়ুন; Dhupguri By-poll: ধূপগুড়িতে উপনির্বাচন, কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ, ইভিএম খারাপ ২ বুথে

খুনিয়া স্কোয়াডের রেঞ্জার সজল কুমার দে বলেন, লেপার্ডের দেহ উদ্ধার করে লাটাগুড়ি প্রকৃতিবীক্ষণ কেন্দ্রে নিয়ে যাওয়া হবে। সেখানেই ময়নাতদন্তের পরে এটির মৃত্যুর আসল কারণ জানা যাবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.