Birbhum Firing: ফের বীরভূমে শুটআউট, দিনেদুপুরে ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি

গুলি লেগেছে ডান পায়ে। আক্রান্ত ব্যবসায়ী ভর্তি হাসপাতালে। অভিযুক্তরা পলাতক।

Updated By: Jun 13, 2022, 05:36 PM IST
Birbhum Firing:  ফের বীরভূমে শুটআউট, দিনেদুপুরে ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি

প্রসেনজিৎ মালাকার: ফের শুটআউট বীরভূমে। দিনেদুপুরে রাস্তায় ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালাল দুষ্কৃতীরা। গুলি লেগেছে ডান পায়ে।  হাসপাতালে ভর্তি আক্রান্ত ব্যবসায়ী। সাঁইথিয়ার পর এবার মাড়গ্রাম।

জানা গিয়েছে, গুলিবিদ্ধ ব্যবসায়ীর নাম ঋষি মণ্ডল। বাড়ি, মাড়গ্রামেরই তেঁতুলিয়া গ্রামে। পেশায় তিনি ধান ব্যবসায়ী। এদিন সকালে বাইক নিয়ে বাড়ি থেকে বেরিয়েছিলেন ঋষি। রামপুরহাটে যাচ্ছিলেন।

অভিযোগ, স্থানীয় বেনেগ্রামের কাছে মাড়গ্রাম-রামপুরহাট রাজ্য সড়কে পথ আটকায় দু'জন দুষ্কৃতী। এরপর মোটরবাইকে রাখা টাকা লুট করার চেষ্টা করে একজন। বাঁধা দিলে, ওই ব্যবসায়ীক লক্ষ্য করে গুলি চালানো হয়। গুলি আওয়াজ পেয়ে ঘটনাস্থলে পৌঁছন স্থানীয় বাসিন্দারা। ততক্ষণে অবশ্য চম্পট দিয়েছ দুষ্কৃতীরা। গুলিবিদ্ধ ব্যবসায়ীকে ভর্তি করা হয় রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

আরও পড়ুন: Katwa Murder: মাত্র ৫ ফুট জায়গা নিয়ে বিবাদ, প্রতিবেশীর হামলায় প্রাণ গেল গৃহবধূর

এর আগে, বীরভূমের সাঁইথিয়ার প্রকাশ্য় রাস্তায় এক ব্যবসায়ীকে গুলি করে খুন করেছিল দুষ্কৃতীরা। সেদিন রাতে নিজের পেট্রল পাম্প থেকে বাইকে চালিয়ে বাড়ি ফিরছিলেন কমলকান্তি দে। অভিযোগ, স্থানীয় সারদা মোড়ে তাঁকে ঘিরে ধরে কয়েকজন দুষ্কৃতী। এলোপাথারি গুলি চালাতে শুরু করে তারা। ওই ব্যবসায়ী পিঠে ৪ গুলি লাগে। হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.