মায়ের সঙ্গে 'সম্পর্ক'-এর জেরে ৫ বছরের শিশুকে খুন, গ্রেফতার পড়শি যুবক

জলপাই গ্রামের বাসিন্দা অভিযুক্ত অনুপ বর ঘটনার পর বাড়ির কাছেই একটি জঙ্গলে গা ঢাকা দিয়েছিল যুবক। আজ সেখান থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে।

Updated By: Aug 25, 2019, 06:09 PM IST
মায়ের সঙ্গে 'সম্পর্ক'-এর জেরে ৫ বছরের শিশুকে খুন, গ্রেফতার পড়শি যুবক

নিজস্ব প্রতিবেদন: বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে পূর্ব মেদিনীপুরের শিশু খুনের ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করল পুলিস। জলপাই গ্রামের বাসিন্দা অভিযুক্ত অনুপ বর খুনের পর বাড়ির কাছেই একটি জঙ্গলে গা ঢাকা দিয়েছিল। আজ সেখান থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে। 

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, গৃহবধূ শিবানীর বাড়ি অলবনি এলাকায়। স্বামী চন্দন রঙের কাজ করেন। সেই সূত্রে বেশিরভাগ সময়ই বাড়ির বাইরে থাকতে হয় তাঁকে। অভিযোগ, এই সময়েই প্রতিবেশী যুবকের সঙ্গে একটি প্রেমের সম্পর্ক তৈরি হয় শিবানীর। আর এরপরই  'পথের কাঁটা' শিশুটিকে সরাতেই খুনের পরিকল্পনা করে যুবক।

ঘটনার দিন গৃহবধূ ও তাঁর পাঁচ বছরের শিশুকে ফুসলিয়ে বাইকে করে ঘুরতে নিয়ে গিয়েছিল অনুপ বর। সুযোগ বুঝে বাইক থেকে নামিয়ে ওই শিশুর গলায় ধারালো অস্ত্রের কোপ মারে সে। সন্তানকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত হন গৃহবধূও। গলা টিপে শ্বাসরোধ করে তাঁকেও খুনের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ ওঠে। 

আরও পড়ুন: নাবালক ছেলেদের নিয়ে বাইক চুরি মায়ের, ধরতে গিয়ে 'নাকানিচোবানি' খেল পুলিস

গৃহবধূর চিৎকারে স্থানীয়রা ছুটে যান। কিন্তু ততক্ষণে পালিয়ে যায় অভিযুক্ত। স্থানীয়রা শিশু এবং তার মাকে উদ্ধার করে কাঁথি হাসপাতলে নিয়ে যান। সেখানেই শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ঘটনার পর যৌথভাবে তদন্ত শুরু করে জুনপুট কোস্টাল থানার পুলিস এবং কাঁথি থানার পুলিস।

.