close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

নাবালক ছেলেদের নিয়ে বাইক চুরি মায়ের, ধরতে গিয়ে 'নাকানিচোবানি' খেল পুলিস

পুলিস হানা দিতেই ছেলেদের বাড়িতে রেখে পিছনের দরজা দিয়ে পালিয়ে যায় মা। একটি কালভার্টের নীচে আত্মগোপন করে।

Updated: Aug 25, 2019, 05:48 PM IST
নাবালক ছেলেদের নিয়ে বাইক চুরি মায়ের, ধরতে গিয়ে 'নাকানিচোবানি' খেল পুলিস

নিজস্ব প্রতিবেদন : দুই নাবালক ছেলেকে নিয়ে বাইক চুরি করে পালিয়েছিল মা। সেই চুরির ঘটনা কিনারা করতে গিয়ে নাকানিচোবানি খাওয়ার দশা হল ঝাড়গ্রাম পুলিসের।

গত ২৩ আগস্ট ঝাড়গ্রামের রঘুনাথপুর থেকে একটি বাইক চুরি যায়। ওই এলাকায় লাগানো সিসিটিভি ফুটেজ থেকে দেখা যায়, এক মহিলা ও ২ কিশোর মিলে বাইক চুরি করে পালাচ্ছে। সিসিটিভির ফুটেজ থেকে প্রাপ্ত ছবি দেখে অভিযুক্ত মহিলাকে শনাক্ত করে পুলিস। তারপর অভিযুক্ত মহিলাকে ধরতে গিয়ে তাজ্জব হয়ে গেল পুলিস।  

পুলিস সূত্রে জানা গিয়েছে, সূত্র মারফৎ খবর পেয়ে বেলিয়াবেড়ার বাড়িতে হানা দেয় পুলিস। পুলিস হানা দিতেই ছেলেদের বাড়িতে রেখে পিছনের দরজা দিয়ে পালিয়ে যায় মা। একটি কালভার্টের নীচে আত্মগোপন করে। পরে সেখান থেকে তাঁকে আটক করে পুলিস। এরপর তল্লাশি চালিয়ে ওই মহিলার বাড়ি ও পাশ্ববর্তী জায়গা থেকে এক-দুটি নয়, বেশ কয়েকটি বাইক উদ্ধার করে পুলিস।

আরও পড়ুন, বছর ঘোরার আগেই ভেঙে পড়ল ২১ লাখ টাকায় তৈরি 'কন্যাশ্রী সেতু'

বাইক চুরির ঘটনায় তারপরই দুই সন্তান সহ মা-কে গ্রেফতার করে পুলিস। ধৃত মহিলার কথায় জানা গিয়েছে, ২ সন্তানকে নিয়ে একাই থাকতেন তিনি। তাঁর কাছে চুরি করা বাইকগুলি রাখা হত। সেজন্য কমিশন পেতেন তিনি। তারপর বাইকগুলি ঝাড়খমণ্ডে পাচার করে দেওয়া হত। মহিলার কথায় উঠে এসেছে 'আদর্শদা' নামে একজনের কথাও। প্রাথমিক তদন্তের পর পুলিস নিশ্চিত, আন্তঃরাজ্য বাইক পাচারের সঙ্গে যুক্ত ওই মহিলা। ধৃতকে জেরা করে চক্রের বাকিদের খোঁজ পেতে চাইছে পুলিস।