Siliguri: ঘুমন্ত অবস্থায় আড়াই বছরের শিশুকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ!

আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি সে। গ্রেফতার এক ট্যাঙ্কার চালক। বিশ্বকর্মা পুজোর রাতে নারকীয় ঘটনা শিলিগুড়িতে।

Updated By: Sep 19, 2023, 11:08 PM IST
 Siliguri: ঘুমন্ত অবস্থায় আড়াই বছরের শিশুকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ!

নারায়ণ সিংহরায়: বয়স মোটে আড়াই বছর। শিশুকন্যাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ! আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি সে। গ্রেফতার এক ট্যাঙ্কার চালক। ঘটনাস্থল, শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তর্গত ঘোষপুকুর মৌলানি জোত ট্রাক টার্মিনাস।

আরও পড়ুন: Kurmi Movement: রেল ও সড়ক রোকো বেআইনি, হাইকোর্টের রায়ের পরই পিছু হঠল কুড়মিরা

স্থানীয় সূত্রে খবর, প্রতিবছর বিশ্বকর্মা উপলক্ষ্যে এলাকায় দোকানগুলি খোলা থেকে রাত পর্যন্ত। পুজোর আনন্দে মেতে ওঠেন দোকানদার ও ট্রাক চালকরা। এরপর রাত যখন বাড়ে, তখন ধীরে ধীরে ফাঁকা হয়ে যায় ট্রাক টার্মিনাস। ব্যতিক্রম ঘটেনি এবারও।

ট্রাক টার্মিনাসের পিছনেই থাকে এক শ্রমিক পরিবার। স্বামী-স্ত্রী দু'জনেই বিভিন্ন জায়গায় দিনমজুরের কাজ করেন।  ওই দম্পতির এক ছেলে ও এক মেয়ে। গতকাল, সোমবার ছিল বিশ্বকর্মা পুজো। রাতে একটি মন্দিরের ছাতালে ঘুমোচ্ছিল ভাই-বোন। 

অভিযোগ, রাতে আড়াই বছরের ওই শিশুকন্যাকে তুলে নিয়ে যান এক গাড়িচালক। এরপর ধর্ষণ করে সেখানেই ফেলে চলে যায়। বহু খোঁজাখঁজির পর শেষপর্যন্ত রক্তাক্ত অবস্থায় মেয়েকে উদ্ধার করেন শিশুটির বাবা-মা। তাঁদের চিৎকার শুনে ছুটে আসেন স্থানীয় বেশ কয়েক জন দোকানদার। শিশুটিকে প্রথম ভর্তি করা হয় ফাঁসিদেওয়া গ্রামীণ হাসপাতালে। শারীরিক অবস্থায় আশঙ্কাজনক হওয়ার পরে নিয়ে যাওয়া হয় উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।

আরও পড়ুন: ঝড়ের সংকেত! ফের কি ভয়াবহ বৃষ্টিতে ভাসবে রাজ্য? উপকূলে সতর্কতা...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.