পুরুলিয়ার সাহেববাঁধ সরোবরে দুর্ঘটনা, জলে ডুবে মৃত্যু CISF জওয়ানের

মৃতের দুই বন্ধুকে আটক করেছে পুলিস।

Updated By: Jul 20, 2021, 04:44 PM IST
পুরুলিয়ার সাহেববাঁধ সরোবরে দুর্ঘটনা, জলে ডুবে মৃত্যু CISF জওয়ানের

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘদিন পর ছুটিতে বাড়ি ফিরেছিলেন। পুরুলিয়া শহরের সাহেববাঁধ সরোবরে স্নান করতে গিয়ে তলিয়ে গেলেন এক সিআইএসএফ (CISF)জওয়ান। ঘণ্টা ছয়েক পর উদ্ধার হল দেহ। মৃতের দুই বন্ধুকে আটক করেছে পুলিস।

জানা গিয়েছে, মৃতের নাম সুমন মুখোপাধ্যায়। বাড়ি, পুরুলিয়া শহরের নিমটাড় এলাকায়। উত্তরাখণ্ড কর্মরত ছিলেন ওই সিআইএসএফ জওয়ান। ছুটি পেয়ে পুরুলিয়ার বাড়িতে ফিরেছিলেন শনিবার। এদিন সকালে বন্ধুদের সঙ্গে সাহেববাঁধ সরোবরে স্নান করতে গিয়েছিলেন সুমিত। তখনই দুর্ঘটনা ঘটে। পুলিস সূত্রে খবর, বন্ধুর জন্মদিনের পার্টিতে যোগ দেওয়ার জন্য সোমবার সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়েছিলেন সুমিত। রাতভর পার্টির পর এদিন ভোরে সাহেববাঁধে যান তিনি। সঙ্গে ছিলেন আরও দুই বন্ধু। তাঁদের মধ্যে একজনের বাড়ি সাহেবাঁধ লাগোয়া নর্থলেক রোড এলাকায়। ওই দু'জনকেই আটক করেছে পুরুলিয়া সদর থানার পুলিস।

আরও পড়ুন: মায়ানমার থেকে যোগীরাজ্যে পাচারের ছক, গাড়ি তল্লাশি করতেই বেরিয়ে এল কোটি কোটি টাকার সোনা

চারপাশে লোহার বেষ্টনী দিয়ে ঘিরে। পুরুলিয়া শহরের অন্যতম টুরিস্ট স্পট এই সাহেববাঁধ। জলাশয়ে শিকারা পয়েন্টও চালু করেছে পুরুলিয়া পুরসভা। কিন্তু নজরদারির জন্য কোনও রক্ষা নেই। স্থানীয় বাসিন্দারা দাবি, সাহেব বাঁধকে ঘিরে নজরদারির ব্যবস্থা থাকলে এই দুর্ঘটনা হতো না। 

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.