Siliguri: নৃশংসভাবে কুপিয়ে খুন? রাস্তার পাশে মিলল সিভিক ভলান্টিয়ারের ক্ষতবিক্ষত দেহ

স্ত্রীর সঙ্গে 'ঝগড়া'র পর নিখোঁজ হয়ে গিয়েছিলেন তিনি।

Updated By: Aug 29, 2021, 06:29 PM IST
 Siliguri: নৃশংসভাবে কুপিয়ে খুন? রাস্তার পাশে মিলল সিভিক ভলান্টিয়ারের ক্ষতবিক্ষত দেহ

নিজস্ব প্রতিবেদন: নৃশংসভাবে কুপিয়ে খুন? বাড়ির কাছে রাস্তা থেকে উদ্ধার হল সিভিক ভলান্টিয়ারের ক্ষতবিক্ষত দেহ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল শিলিগুড়ির ফাঁসিদেওয়া এলাকায়। তদন্তে পুলিস।

জানা গিয়েছে, মৃতের নাম দুলাল কর্মকার। বাড়়ি, ফাঁসিদেওয়া ব্লকের বেদানগছ এলাকায়। শিলিগুড়ির বিধাননগর থানায় সিভিক ভলান্টিয়ার হিসেবে কর্মরত ছিলেন তিনি। মৃতের দাদা জানিয়েছেন, 'গতকাল রাতে আমরা একসঙ্গে খাওয়া-দাওয়া করি। তারপর শুতে চলে যাই। গভীর রাতে স্ত্রীর সঙ্গে ভাইয়ের ঝগড়া হয়'। তারপর? তাঁর কথায়, 'সকালে ভাইয়ের স্ত্রী এসে জানায়, ও বাড়িতে নেই। ফোন করেছিলাম, কিন্তু ধরেনি'। বিধাননগর থানায় নিখোঁজ দায়ের করা হয়। 

আরও পড়ুন: Bishnupur: বিষ্ণুপুর টেন্ডার দুর্নীতির তদন্তে চমক, শ্যামাপ্রসাদের সহযোগীর লকারে মিলল বিপুল অলঙ্কার

এদিকে ভোরবেলা বেদানগছ এলাকাতেই রাস্তার পাশে ওই সিভিক ভলান্টিয়ারের ক্ষতবিক্ষত দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় থানায়। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস। হাসপাতালে গিয়ে মৃতকে শনাক্ত করেছেন মৃতের পরিবারের লোকেরা। কীভাবে এমন ঘটনা ঘটল? দুলাল কর্মকারের দাদার অভিযোগ, 'দেহে একাধিক আঘাতের চিহ্ন ছিল। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করেছে। ভাই সিভিক ভলান্টিয়ারের চাকরি করত। নানা জায়গায় যেতে হত। বুঝতে পারছি না, কারা এভাবে মারল'! দোষীদের চিহ্নিত করে কঠোর শাস্তির দাবি তুলেছেন তিনি। তদন্তে নেমে ইতিমধ্যেই  ঘটনাস্থল ও আশেপাশের এলাকা পরিদর্শন করেছে পুলিস। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.