তোর ছবি ভাইরাল করব এখনই, কলেজছাত্রীদের ছবি বিকৃত করে হোয়াটসঅ্যাপে ব্ল্যাকমেলিং যুবকের

 বেশ কয়েক দিন ধরে পুলিস অভিযোগ পাচ্ছিল, ছাত্রীদের ছবির মুখ ব্যবহার করে তা নগ্ন মহিলাদের ছবিতে বসানো হচ্ছে। এরপর ছাত্রীদের কাছে বিদেশের নম্বর থেকে হোয়াটস্ অ্যাপ মেসেজ আসছিল। 

Updated By: Feb 18, 2018, 07:48 PM IST
তোর ছবি ভাইরাল করব এখনই, কলেজছাত্রীদের ছবি বিকৃত করে হোয়াটসঅ্যাপে ব্ল্যাকমেলিং যুবকের

নিজস্ব প্রতিবেদন:  হাওড়ার জগাছায় কলেজ ছাত্রীদের ছবি বিকৃত করে ভাইরাল। এরপর বিদেশের নম্বর থেকে ফোন করে ব্ল্যাকমেল। এই অভিযোগে খড়গপুরের এক কলেজ ছাত্রকে গ্রেফতার করল পুলিস। ধৃতের নাম দীপায়ন চৌধুরী।

আরও পড়ুন: নীরব মোদিকাণ্ড: সিটি সেন্টার, অ্যাক্রোপলিস মলে নক্ষত্রে ইডি হানা

 বেশ কয়েক দিন ধরে পুলিস অভিযোগ পাচ্ছিল, ছাত্রীদের ছবির মুখ ব্যবহার করে তা নগ্ন মহিলাদের ছবিতে বসানো হচ্ছে। এরপর ছাত্রীদের কাছে বিদেশের নম্বর থেকে হোয়াটস্ অ্যাপ মেসেজ আসছিল। দাবি করা হচ্ছিল বিরাট অঙ্কের টাকা। তদন্ত শুরু করে হাওড়া সাইবার ক্রাইম ব্রাঞ্চ এবং জগাছা থানা। খড়গপুর থেকে গ্রেফতার হয় দীপায়ন চৌধুরী।

আরও পড়ুন: আত্মঘাতী হোক, তারপরই ব্যবস্থা, পুলিসের বেফাঁস মন্তব্যে চরম পরিণতি যুবকের

জানা গিয়েছে, দীপায়নই এই কাজ চালিয়ে যাচ্ছিল খড়গপুর থেকে। রাজ্যে এই ঘটনা নতুন নয়। এর আগেও এমন ঘটনা ঘটেছে। তবে বিদেশের নম্বর ব্যবহার করে ফোন করে ব্ল্যাকমেলিং এই প্রথম। আর এটাই ভাবাচ্ছে তদন্তকারীদের। এর পিছনে আরও কেউ আছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিস। ধৃতকে আজ আদালতে পেশ করা হয়। ধৃতের চার দিনের পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

.