ইমেল বিভ্রাট! সিউড়িতে অ্যাম্বুল্যান্সে বেঘোরে মৃত্যু করোনা আক্রান্তের

হাসপাতালের বাইরে প্রায় এক ঘণ্টা অপেক্ষা করতে হয় বলে অভিযোগ।

Updated By: Jun 4, 2021, 09:42 PM IST
ইমেল বিভ্রাট! সিউড়িতে অ্যাম্বুল্যান্সে বেঘোরে মৃত্যু করোনা আক্রান্তের

নিজস্ব প্রতিবেদন: ইমেল বিভ্রাট! করোনা রোগীকে ভর্তি না নেওয়ার অভিযোগ উঠল হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে। এক ঘণ্টা অপেক্ষা করার পর অ্যাম্বুল্যান্সেই মারা গেলেন ওই মহিলা। ঘটনাস্থল, বীরভূমের সিউড়ি।

জানা গিয়েছে, মৃত মহিলার বাড়ি বোলপুরের রজতপুর এলাকার পূর্ব বাহাদুর পাড়ায়। করোনা আক্রান্ত হয়েছিলেন এক সপ্তাহ আগে। চিকিত্‍সা চলছিল বাড়িতেই। শুক্রবার সকালে আচমকাই শারীরিক অবস্থার অবনতির হতে শুরু করে ওই মহিলার। তারপর? করোনা আক্রান্ত মহিলাকে প্রথমে বোলপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যান পরিবারের লোকেরা। তাঁদের দাবি, সেখানকার চিকিত্‍সকরা রোগীকে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করার পরামর্শ দেন। এই হাসপাতালে সদ্য করোনার চিকিত্‍সা শুরু হয়েছে। 

আরও পড়ুন: TMC পার্টি অফিসে বসে ভ্যাকসিনের ফর্ম ফিলআপ চলছে, হুগলি জেলা প্রশাসনে দরবার লকেটের

মৃত ছেলে সন্তোষ রায়ের অভিযোগ, 'সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে পৌঁছনোর পর মায়ের শারীরিক অবস্থার আরও অবনতি হয়। ভর্তি করে নিতে বলি। হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, মেল এখনও আসেনি। বারবার বলা সত্ত্বেও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। এক ঘণ্টা অ্যাম্বুল্যান্সে থাকার পর মা মারা যান'। এই ঘটনায় মুখে কুলুপ এঁটেছে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালের সুপার-সহ পদস্থ আধিকারিকরা। তবে, কর্মীদের একাংশে অবশ্য স্বীকার নিয়েছেন যে, বোলপুর হাসপাতাল থেকে মেল না আসায় রোগীর পরিবারের লোক অপেক্ষা করতে বলা হয়েছিল। কিন্তু এক ঘণ্টা নয়, সেটা বড়জোর ১৫ মিনিট।

.