TMC পার্টি অফিসে বসে ভ্যাকসিনের ফর্ম ফিলআপ চলছে, হুগলি জেলা প্রশাসনে দরবার লকেটের

শুক্রবার এরকমই অভিযোগ তুলেছেন বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার

Updated By: Jun 4, 2021, 05:35 PM IST
TMC পার্টি অফিসে বসে ভ্যাকসিনের ফর্ম ফিলআপ চলছে, হুগলি জেলা প্রশাসনে দরবার লকেটের

নিজস্ব প্রতিবেদন: ভ্যাকসিন দেওয়া নিয়ে চলছে দলবাজি। বিজেপির অন্যান্য নেতাদের মধ্যে আজ এই দাবি তুললেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। তাঁর দাবি তৃণমূল পার্টি অফিসে বসে ভ্যাকসিনের ফর্ম ফিলআপ করা হচ্ছে রাজনৈতির রঙ দেখে। এনিয়ে অভিযোগ জানাতে আজ হুগলি জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক শুভ্রাংশু চক্রবর্তীর সঙ্গে দেখা করেন বিজেপি সাংসদ।

আরও পড়ুন-রেল কর্মীদের কামরায় ওঠায় হেনস্থা, NRS-এর নার্সিং স্টাফকে ট্রেন থেকে নামিয়ে তোলা হল আদালতে 

শুক্রবার এরকমই অভিযোগ তুলেছেন বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার(Jayprakash Majumder)। হুগলি জেলা স্বাস্থ্য আধিকারিকের সঙ্গে সাক্ষাত করে এদিন লকেট(Locket Chatterjee) সাংবাদিকদের বলেন,করোনা ভ্যাকসিন দেওয়ার ক্ষেত্রে রঙ দেখা হচ্ছে। তৃণমূলের পার্টি অফিস থেকে, পঞ্চায়েত থেকে ফর্ম ফিলআপ করানো হচ্ছে। সেখানে নিজেদের লোককে ভ্যাকসিন পাইয়ে দেওয়া হচ্ছে। যাদের হয়তো এখনই প্রয়োজন নেই তাদের দেওয়া হচ্ছে কারন সে তৃনমূল করে। অথচ যাদের প্রয়োজন আছে তারা পাচ্ছেন না। সে হয়ত তৃণমূল করেন না।  হুগলির বিভিন্ন জায়গায় এটা হচ্ছে। মুখ্য স্বাস্থ্য আধিকারিককে বিষয়টি জানানো হয়েছে। তিনি নির্দিষ্ট করে নাম দিতে বলেছেন। আমরা কয়েকদিনের মধ্যেই সেই নাম দিয়ে দেব।

আরও পড়ুন-উপনির্বাচনে প্রার্থী ঘোষণা থেকে দলবদলুদের নিয়ে সিদ্ধান্ত! নজরে মমতার সাংগঠনিক বৈঠক

ভ্যাকসিন দেওয়ার ক্ষেত্রে অনিয়মের অভিযোগ নিয়ে হুগলি(Hooghly) জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক শুভ্রাংশু চক্রবর্তী বলেন, ভ্যাক্সিনেশনের ব্যাপারে প্রত্যেকটা দপ্তরের নির্দিষ্ট দায়িত্ব আছে। বেনিফিসারি কারা হবে, কীভাবে তাদের নাম নথিভুক্ত করা হবে পোর্টালে তা দেখার জন্য নির্দিষ্ট লোক রয়েছে। যেমন পরিবহণ কর্মিদের জন্য পরিবহণ দপ্তর, হকারদের জন্য পুরসভা। এখন যেহেতু অনেক বেশি বেশি করে ভ্যাকসিন দিতে হবে তাই আমরা দেখছি যিনি ভ্যাকসিন নিচ্ছেন তিনি সংশ্লিষ্ট দপ্তরের অথেন্টিকেটেড কিনা। এখানে রঙ দেখার কোনো জায়গা নেই। আগামী ডিসেম্বরের মধ্যে জেলায় অধিকাংশ মানুষকে ভ্যাকসিন দেওয়ার লক্ষমাত্রা নিয়ে কাজ করছে হুগলি জেলা স্বাস্থ্য দপ্তর।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.